নিজস্ব প্রতিবেদন: রবিরবার মানেই ঘুরতে যাওয়ার দিন হবু মা নুসরত জাহানের (Nusrat Jahan) কাছে। এই রবিবারও বেরিয়ে পড়লেন লাঞ্চ ডেটে। ফ্রেঞ্চ ফ্রাই, কাবাব, বার্গার উঠে এল ইনস্টা স্টোরিতে। তবে কার সঙ্গে বেড়িয়েছেন তারও ইঙ্গিত দিলেন নায়িকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: নেটদুনিয়ায় শোরগোল, বিয়ে করলেন Tanusree Chakraborty?


নুসরতের পোস্ট করা ইনস্টা স্টোরিতে চোখ রাখলে দেখা যাবে একটি বুমেরাং যেখানে ফ্রেঞ্চ ফ্রাই খেতে ব্যস্ত তাঁর সঙ্গী। হাতে রয়েছে একটি ট্যাটু। আর তা চিনে ফেলেছেন নেটিজেনরা। যশের (Yash Dasgupta) ডান হাতে অবিকল এক ট্যাটু রয়েছে। জনপ্রিয় গানের রেশ ধরে বলাই যায়, যব পেয়ার কিয়া তো ডর না কেয়া? এ বিষয়ে কোনও সন্দেহ নেই নুসরতের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ পর্যায়ে প্রতি মুহূর্তে তাঁর খেয়াল রাখছেন যশ।



জীবনের অন্যমত সেরা সময় চুটিয়ে উপভোগ করছেন হবু মা নুসরত জাহান। সেপ্টেম্বরের ১০ তারিখেই মা হওয়ার কথা নুসরত জাহানের। শোনা যাচ্ছে দিন নাকি আরও এগিয়ে এসেছে, এই মাসের শেষের দিকেই আসতে চলেছে সুখবর। কোল আলো করে আসছে নতুন অতিথি, সেই অপেক্ষায় এখন দিন গুনছেন নায়িকা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)