নিজস্ব প্রতিবেদন: মা হতে চলেছেন নুসরত? সকাল থেকে এই খবর চারিদিকে ছেয়ে গিয়েছে। টলিপাড়ায়ও এই নিয়ে চর্চা চলছে। নুসরত যদিও এখনও প্রকাশ্যে কিছু বলেন নি। গত দিওয়ালি থেকেই স্বামী  নিখিল জৈনের সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরেছে। গত ডিসেম্বর থেকেই আলাদা থাকছেন তাঁরা। ডিসেম্বরেই যশের সঙ্গে আজমেঢ় শরিফ বেড়াতে যান নায়িকা-সাংসদ। তার ছবিও শেয়ার করেন দুজনে।  তারপর থেকেই যশের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শুরু হয়। রাজস্থানে তাঁদের একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি থেকে 'ডিকশনারি' ছবির প্রিমিয়ারে যশের উপস্থিতি, চর্চা চলতেই থাকে। ধীরে ধীরে একে অপরের ছবিতে কমেন্ট করা, পিকচার কার্টসিতে একে অপরের নাম উল্লেখ করা শুরু হয়। ধীরে ধীরে যশের সঙ্গে নিজের সম্পর্ককেও মান্যতাও দিচ্ছিলেন নায়িকা। কিছুদিন আগে এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাতকারে অভিনেতা তাঁর রিলেশনশিপ স্টেটাসে লিখেছিলেন-ডেটিং যশ। স্বাভাবিকভাবেই চলতে থাকা গুঞ্জন আরও বেড়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


 শুক্রবার সকাল থেকেই সরগরম টলিউড। 'মা' হতে চান নুসরত। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন সূত্র থেকে খবর আসতে শুরু করে, সেপ্টেম্বরেই সম্ভবত মা হচ্ছেন তিনি। সুত্র আরও জানাচ্ছে, রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রচার চলাকালীনও সম্ভবত সন্তান-সম্ভবা ছিলেন তিনি। আর এই সন্তানের পিতা যশই। যশরতের অনুরাগীরা এর মধ্যেই নায়িকার মুখ থেকে এই খবর জানতে চাওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। তাঁদের কমেন্টে ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া।


আরও পড়ুন: আলুথালু চুল, আলো আঁধারি ফটোশ্যুটে আবেদনময়ী হয়ে ধরা দিলেন 'Wink girl' Priya


বৃহস্পতিবারই ইন্ডাস্ট্রিতে ১০বছর পার করেছেন অভিনেতা। তাঁর প্রথম ছবি 'শত্রু' এক দশক পার করল। ঠিক তার পরদিনই  নতুন খবরে চমকে গিয়েছেন সকলে। যদিও নুসরতের মা হওয়ার বিষয়ে স্বামী নিখিল জৈন কিছু জানেন না বলেই খবর। নিখিলের মতে নুসরত আলাদা থাকতে শুরু করার আগে থেকেই তাঁর সঙ্গে নুসরতের কোনও সম্পর্ক ছিল না। স্বাভাবিকভাবেই নুসরতের সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়ে গেল। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেন নি নুসরত। তাঁর টিমের তরফ থেকে জানানো হয় অফিশিয়াল ঘোষণা যথাসময়ে করবেন নুসরত। তবে, সবার এখন একটাই প্রশ্ন, নিখিল-নুসরত বিচ্ছেদ প্রক্রিয়া কি শুরু হল?