নিজস্ব প্রতিবেদন : বেরিয়েছিলেন নির্বাচনী প্রচারে, হিঙ্গলগঞ্জ যাওয়ার পথেই নিজের টিমকে সঙ্গে নিয়ে ক্ষণিক 'পাওরি' করলেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। সেই ভিডিয়োই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যা নিমেষে ভাইরাল হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Nusrat Jahan Fan Forever ইনস্টাগ্রাম থেকে ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে নুসরতকে বলতে শোনা যাচ্ছে, 'ইয়ে হিজলগঞ্জ হ্যায়। ইয়ে হামারা টিম হ্যায়। হাম ক্যাম্পেনিং কর রহে হ্যায়। ইয়ে হামারি গাড়ি হ্যায়। হামারি পাওরি হো রহি হ্যায়'। ভিডিয়োতে নুসরতকে হলুদ সালোয়ার কামিজ, খোলা চুল ও সানগ্লাস পরে থাকতে দেখা যাচ্ছে। ভিডিয়োতে নুসরতে সঙ্গে দেখা যাচ্ছে তাঁর দেহরক্ষী ও ব্যক্তিগত সচিবকে। তাঁর সচিবকেই পাশে বসে ভিডিয়োটি ক্যামেরাবন্দি করতে দেখা গেল।


আরও পড়ুন-ব্যাঙ্কঋণ নেই, একটি ফ্ল্যাট ও সেকেন্ড হ্যান্ড গাড়ি রয়েছে BJP প্রার্থী পার্নোর



কিছুদিন আগেই পাকিস্তানের ইসলামাবাদের মেয়ে ডানানির মবিন এবং তাঁর কিছু বন্ধুরা মিলে আমেরিকান অ্যাকসেন্ট নকল করতে গিয়ে 'ইয়ে হামারি পাওরি হো রেহি হ্যায়'  বলে একটি ভিডিয়ো বানিয়েছিলেন। বছর ১৯-র ডানানিরের সেই ভিডিয়ো ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর অনেক তরুণ-তরুণীই সেই ট্রেন্ড অনুসরণ করে ভিডিয়ো বানাতে থাকেন। এবার ভোট প্রচারে বের হয়েও সেই ট্রেন্ডে গা ভাসালেন নুসরত।


আরও পড়ুন-এভাবেই ১লা বৈশাখ সেলিব্রেশনের দাওয়াই Jeet-র