নিজস্ব প্রতিবেদন : বরাবরই তিনি সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা দিয়ে এসেছেন। হিন্দু-ইসলাম সহ সমস্ত ধর্মের প্রতিই শ্রদ্ধা দেখিয়েছেন। তারপরেও তাঁকে সোশ্যাল মাধ্যমে বারবার আক্রমণ করেছেন কিছু সংকীর্ণ মানসিকতার মানুষজন। বৃহস্পতিবার মহালয়ার দিন স্বামী নিখিল জৈনের বস্ত্র বিপণী সংস্থার বিজ্ঞাপনে মা দুর্গার বেশে ধরা দিয়েছেন নুসরত জাহান। আর তাতেই ফের কিছু মৌলবাদীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে সাংসদ অভিনেত্রীকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নীল চওড়া পাড়ের লাল শাড়ি, হাতে শাঁখা-পলা, মাথায় টায়রা-টিকলি পরে, ত্রিশূল হাতে মা দূর্গার সাজে দেখা গেছে নুসরতকে। নুসরতের পোস্ট করা ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে শোনা গিয়েছে চির পরিচিত সেই স্তোত্র, "মধুকৈটভ বিধ্বংসী বিধাতৃবরদে নমঃ। রুপং দেহি জয়ং দেহি যশো দেহি দ্বিষো জহি।''


আরও পড়ুন-অভিষেক বচ্চনের বিয়ের পোশাক বানিয়েছিলেন শর্বরী দত্ত




দুর্গার সাজে মহালয়ার দিন ধরা দেওয়ার কারণে সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের উদ্দেশ্যে কিছু লোকজন অশালীন মন্তব্য করেছেন। যদিও সবাই যে সাংসদ, অভিনেত্রীর সমালোচনা করেছেন এমনটা নয়। অনেকেই এমন রয়েছেন যাঁরা অভিনেত্রীর সম্প্রীতির বার্তা ছড়ানোর প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন।



আরও পড়ুন-রাজ-শুভশ্রীর ছেলে যুবানকে কোলে নিয়ে খোলা চিঠি আদরের মাসি দেবশ্রীর



নুসরত জাহান বরাবরই এই সমস্ত সমালোচনাকে তোয়াক্কা করেননি। তিনি ইদে রোজা রেখেছেন, আবার জন্মাষ্টমীতে সাজগোজ করে ধরা দিয়েছেন। এমনকি নিখিল জৈনের সঙ্গে বিয়ের ঠিক পরপর চওড়া সিঁদুর, হাতে চূড়া পরে নববধূর বেশে সংসদে ভাষণ দিতেও দেখা গিয়েছে তাঁকে। হাজির হয়েছেন রথযাত্রা অনুষ্ঠানেও। আর মহালয়াতেও তার অন্যথা হল না।