নিজস্ব প্রতিবেদন : মা হতে চলেছেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। আর বেশকিছুদিন ধরে তা নিয়েই যত আলোচনা, গুঞ্জন। যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় এতদিন নুসরতকে দেখা যায়নি। অবশেষে প্রকাশ্যে নুসরতের (Nusrat Jahan) বেবি বাম্প। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবিতে সাংসদ, অভিনেত্রী নুসরতের সঙ্গে দেখা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও তনুশ্রী চক্রবর্তীকে (Tanusree Chakraborty)। সঙ্গে রয়েছেন আরও এক মহিলা, তাঁর পরিচয় অবশ্য জানা যায়নি। নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে ইন্ডাস্ট্রির এই দুই বন্ধুর সঙ্গে আড্ডা দেওয়ার দিনই লেন্সবন্দি হয়েছেন সাংসদ, অভিনেত্রী।  সেখানেই সাদা লম্বা গাউনে নুসরতে বেবি বাম্প (Baby Bump) স্পষ্ট দৃশ্যমান। 


আরও পড়ুন-হলফনামায় উচ্চমাধ্যমিক পাশ, লোকসভার সাইটে অনার্স গ্র্যাজুয়েট, বাড়ছে Nusrat-র গরমিলের সংখ্যা



প্রসঙ্গত, নুসরতের (Nusrat Jahan)। মা হতে চলার খবর ছড়িয়ে পড়লেও তাঁর হবু সন্তানের পিতৃপরিচয় এখনও অজানা। নুসরতের স্বামী নিখিল জৈন অবশ্য আগেই জানিয়েছেন তিনি অভিনেত্রীর সন্তানের বাবা নন। তাই এ নিয়ে অনুরাগীদের মনে প্রশ্নের শেষ নেই। এবিষয়ে নুসরত নিজেও এখনও মুখ খোলননি। জানা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরে সন্তানের জন্ম দেবেন সাংসদ, অভিনেত্রী।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)