নিজস্ব প্রতিবেদন:  তুরস্কে আয়োজিত ডেস্টিনেশন ওয়েডিংয়ে ঘটা করে হয়েছে বিয়ের অনুষ্ঠান। তারপর দেশে ফিরেছেন সাংসদ অভিনেত্রী। পূর্ব নির্ধারিত সূচি মেনে সংসদে শপথও নিয়েছেন বসিরহাটের নতুন সাংসদ। শুধু শপথ গ্রহণই নয়, বসিরহাট লোকসভা কেন্দ্রের মধ্যে একটি কেন্দ্রীয় বিদ্যালয়ের দাবিও জানিয়েছেন নুসরত। সেসময়ই স্ত্রীকে এভাবে দায়িত্বপূর্ণ জায়গায় দেখে তাঁর যে গর্ব হচ্ছে বলে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন নিখিল জৈন। প্রথম থেকে নিখিল জৈনের নানান পোস্ট দেখে বেশ বোঝা যাচ্ছে তিনি নুসরতে মুগ্ধ। তবে নিডের সারা জীবনের সঙ্গীকে বৃহস্পতিবার রিসেপশন একপ্রকার হুমকিই দিয়ে বসলেন তাঁর সাংসদ ও অভিনেত্রী স্ত্রী!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নুসরত কী বললেন জানেন? 


নুসরত সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সামনে বলেন, ''সারাটা জীবন এই একটা মানুষের সঙ্গে কাটাতে হবে, চাপটা বুঝতে পারছেন কি?'' যদিও স্ত্রীর এই কথার পরিপ্রেক্ষিতে নুসরতে মুগ্ধ নিখিল স্ত্রীকে আশ্বস্ত করে বলেন ''চাপ, হবে না''। আর এরপরেই নিখিলের উদ্দেশ্যে নুসরত বলেন, '' তুমি যে প্রেসের সামনে এই কথাগুলো বললে সবাই কিন্তু শুনলো। সবাই কিন্তু আমার লোক নিখিল, তুমি ভেবেচিন্তে কথা বলো।''


আরও পড়ুন-নুসরতের বিয়েতে কীভাবে সাজব, পরিকল্পনা আগেই করেছিলাম : মিমি


যাই হোক, ভয় পাবেন না। নুসরত অবশ্য এসমস্ত কথা বলছিলেন নেহাতই মজার ছলে, ঠাট্টার মেজাজে। দেখুন কী ঘটেছে...




প্রসঙ্গত, বৃহস্পতিবার রিসেপশনের সকালে শত ব্যস্ততার মধ্যে ইস্কনের আমন্ত্রণে তাঁদের রথযাত্রা অনুষ্ঠানে নতুন বর নিখিল জৈনকে নিয়েই সামিল হয়েছিলেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী। সেখান থেকে ফিরেই সেজেগুজে কলকাতার পাঁচতারা হোটেলে আয়োজিত তাঁর আর নিখিলেন রিসেপশন পার্টিতে পৌঁছন নুসরত জাহান রুহি জৈন।


আরো পড়ুন-পাড়াতুতো 'বাবাই দার' প্রেমে মগ্ন মেহুল, 'পরিণীতা'র এই প্রেম কি পরিণতি পাবে?