নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ৩৩বছরে পা দিলেন অভিনেত্রী। জন্মদিনে সোশাল মিডিয়ায় নিজের একটি ভিডিও পোস্ট করেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আর সেই ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এবছর জন্মদিনটা বন্ধুবান্ধব এবং নিজের ফ্যানেদের সঙ্গেই কাটাচ্ছেন নায়িকা। সারাদিনে কেটেছেন একাধিক কেক। তবে বুধবার মধ্যরাতে জন্মদিনের প্রথম কেকটা কেটেছেন বাবা মার সঙ্গে। জন্মদিনে একাধিক উপহার পেয়েছেন। সঙ্গে পেলেন মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তাও। সেই ছবিই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন অভিনেত্রী। এদিন সায়ন্তিকার ফ্যান ক্লাব থেকেও জন্মদিন সেলিব্রেশনের ব্যবস্থা করা হয়েছে। ফ্যানেদের উদ্দেশ্যে এদিন ফেসবুকে বিশেষ বার্তাও দিয়েছেন তিনি। সায়ন্তিকা লিখেছেন,'আজ আমি যা হতে পেরেছি, তা শুধুমাত্র আমার ফ্যানেদের জন্য। আমি তোমাদের কাছে ঋণী। এভাবেই ভালোবাসায় আমায় ভরিয়ে রেখো। I love you'। তবে শুধু ফ্যানেরাই নয় সোশাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন সেলিব্রিটিরাও। 


আরও পড়ুন:Raj-Subhashree-র হাউজ পার্টিতে টলিউডের তারকা জুটিরা



টলিউডে দশ বছর পূর্ণ হল সায়ন্তিকার। তাঁর প্রথম ছবি ছিল স্বপন সাহা পরিচালিত ঘর সংসার। এরপর তিনি নজর কাড়েন জিতের বিপরীতে 'আওয়ারা' ছবিতে। অনেকদিন বড়পর্দায় দেখা যায়নি তাঁকে। জিৎ-কোয়েলের ছবি 'শেষ থেকে শুরু'র একটি গানে অতিথি শিল্পী হিসাবে উপস্থিত ছিলেন নায়িকা। ইতিমধ্যেই রাজনীতির ময়দানে সামিল হয়েছেন সায়ন্তিকা, তবে বড়পর্দায় তাঁর ফেরার অপেক্ষায় রয়েছে তাঁর ফ্যানেরা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)