নিজস্ব প্রতিবেদন : এবছরটা শুরু থেকেই যেন 'বিশে বিষ'। শুরু থেকেই সামনে এসেছে একের পর এক মৃত্যুর খবর। ৩০ এপ্রিল লকডাউনের ঠিক শুরুর দিকে মৃত্যু হয় কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের। তাঁর আকষ্মিক মৃত্যুর কারণে পূরণ হয়নি অভিনেতার শেষ ইচ্ছা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী ছিল অভিনেতা ঋষি কাপুরের শেষ ইচ্ছা?


জানা যাচ্ছে গুজরাতি ছবি 'চল জীবী লাইয়ে'র হিন্দি রিমেকে কাজ করার কথা ঋষি কাপুরের। তাঁর ইচ্ছা ছিল ছেলে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে তিনি কাজ করবেন। এমনকি ছেলে রণবীরকে নাকি এই ছবিতে একসঙ্গে কাজ করার বিষয়েও রাজিও করিয়ে ফেলেছিলেন অভিনেতা। তবে আকষ্মিক মৃত্যুর কারণে তাঁর সে ইচ্ছা পূরণ হয়নি। এখবর নিশ্চিত করেছেন ছবিটির প্রযোজনা সংস্থার CEO রীতেশ লালান।


আরও পড়ুন-সিঙ্গাপুরে পরিবার ও বন্ধুদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত


রীতেশ লালান সম্প্রতি জানান, ''হ্যাঁ, আমরা হিন্দি রিমেকটিতে ঋষি স্যার এবং রণবীর কাপুরকে কাস্ট করার পরিকল্পনা করছিলাম। আমরা লকডাউনের ঠিক আগে মার্চ মাসে ঋষি কাপুর কাপুরের ম্যানেজারের সঙ্গে কথাও বলি। তবে মহামারীর কারণে সব কিছু ভেস্তে যায়। আর এরপরে হঠাৎ করেই ঋষি স্যারের মৃত্যু হয়।'' যদিও রণবীরের সঙ্গে তাঁদের সরাসরি কথা হয়নি বলেই জানান রীতেশ।



আরও পড়ুন-গোয়ায় ছুটি কাটাতে গিয়ে 'Hot' ফটোশ্যুট বাঙালি অভিনেত্রী মোনালিসার


রীতেশ লালান আরও জানান,  'চল জীবী লাইয়ে' বাবা-ছেলের গল্প। এটির হিন্দি রিমেকে যদি ঋষি-রণবীর কাপুরকে রাখা যেত, তাহলে দর্শকরা আরও বেশি করে গল্পটা উপভোগ করতে পারতেন। প্রসঙ্গত গুজরাতি ছবি  'চল জীবী লাইয়ে' ছবিটি বক্স অফিসে ৪০-৫০ কোটি টাকার ব্যবসা করেছে। যা গুজরাতি ছবির দুনিয়ায় খুব কমই হয়ে থাকে।