নিজস্ব প্রতিবেদন: বলিউডের নতুন জনপ্রিয় গান 'প্রাডা' গানটি পাকিস্তানি একটি গানের সুর 'চুরি' করে বানানো। এমনই অভিযোগ আনলেন পাক অভিনেত্রী মেহবিশ হায়াত।  তাঁর অভিযোগের তির 'ল্যাম্বোরগিনি' খ্যাত জনপ্রিয় ব্যান্ড দূরবীনের বিরুদ্ধে। তাঁরাই এই প্রাডা গানটির স্রষ্টা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাক অভিনেত্রী মেহবিশ হায়াতের দাবি, প্রাডা গানটির সুর পাকিস্তানের বহু পুরনো একটি গানের অ্যালবাম 'ভাইটাল সাইনস' এর 'গোরে রং কি জমানা'র সুর চুরি করে বানানো। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বলিউডের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন এই পাক অভিনেত্রী। তিনি লিখেছেন, '' খুব অবাক লাগে বলিউড প্রতি মুহূর্তে পাকিস্তানকে ছোট করে অথচ সেই বলিউডই আবার পাকিস্তানের গান থেকেই চুরি করে। অবশ্য এক্ষেত্রে কপিরাইট লঙ্ঘন করা হয়েছে। ''


আরও পড়ুন-কাশ্মীরের শেষ হিন্দু সম্রাজ্ঞী কোটারানি এবার সিনেমার পর্দায়



যদিও পাক অভিনেত্রী মেহবিশ হায়াত যে গানটি থেকে সুর 'চুরি' করে প্রাডা গানটি বানানোর অভিযোগ এনেছেন। সেই দুটি গানের মধ্যে বিশেষ কোনও মিলই খুঁজে পাননি নেটিজেনরা। নিজেই শুনে নিন এই দুটি গান।



শুধু বলিউডকে আক্রমণ করেই ক্ষান্ত হননি পাক অভিনেত্রী। বলিউড বাদশা শাহরুখ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেন এই পাক অভিনেত্রী। 


প্রসঙ্গত, প্রাডা গানটি গেয়েছেন 'ল্যাম্বারগিনি' খ্যাত দূরবীন ব্যান্ডের ওঙ্কার সিং ও গৌতম শর্মা। এই মিউজিক ভিডিয়োতে অভিনয় করতে দেখা গেছে আলিয়া ভাটকে। তবে তাঁদের কেউই এখনও পাক অভিনেত্রীর অভিযোগ নিয়ে মুখ খোলেননি।


আরও পড়ুন-নরেন্দ্র মোদীর পর এবার তৈরি হচ্ছে অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক