নিজস্ব প্রতিবেদন: ইনস্টাগ্রামে প্রতিদিনই নতুন নতুন মুডে ধরা দেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মর্নিং ভাইব থেকে শুরু করে পার্টি টাইম, সোশ্য়াল মিডিয়ায় ধরা থাকে সব মুহূর্ত। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সংখ্য়াও নেহাতই কম নয় মধুমিতার। এবার তাতেই মজলেন পড়শি দেশের এক ব্যক্তি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন: ঐশ্বর্যার ৬০০ শাড়ি, মাধুরীর ১৫ লক্ষের পোশাক- 'দেবদাসে'র ১৯ বছরে স্মৃতি রোমন্থন তারকাদের


নায়িকাকে দেখে মুগ্ধ ব্যক্তি মধুমিতাতেই (Madhumita Sarcar) মজে পাকিস্তানি ব্লগার। কল মি জাফার আলি নামে একটি চ্যানেলে তিনি বিভিন্ন হিরোইনদের রিল শুট করেন। এবার তিনি মধুমিতাকে বেছে নিলেন। যদিও প্রথমে তিনি বুঝতেই পারেন নি মধুমিতা বাঙালি, পরে কথা শুনে বোঝেন। ভাষা না বুঝলেও অভিব্যক্তিতেই ফিদা হয়ে গিয়েছেন তিনি। রিল চলাকালীন মিষ্টি,দারুণ, কিউট হ্য়ায় ছাড়া অন্য কোনও শব্দ ব্যবহারই করলেন না। বরংএক দৃষ্টিতে তাকিয়ে রইলেন নায়িকার দিকে। বোঝাই যাচ্ছে নায়িকার রূপে মজেছেন তিনি।


 



ধারাবাহিকে অভিনয় থেকেই জনপ্রিয়তা ছিল মধুমিতার, 'লভ আজ কাল পরশু' ছবির মাধ্য়মে ডেবিউ করেন তিনি। এরপর 'চিনি' ছবিতে প্রশংসা কুড়িয়েছেন দর্শকের। 'ট্য়াংরা ব্লুজ' ছবিতে পরমব্রতর বিপরীতে সাবলীল অভিনয় করে মনজয় করেছেন দর্শকের। বরুণ ধাওয়ানের পর এবার পড়শি দেশেরও প্রশংসা কুড়োলেন মধুমিতা। তাঁর কাছেও এটি পরম পাওয়া, নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করলেন এই ভিডিয়ো।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)