নিজস্ব প্রতিবেদন : বলিউডে পা রাখবেন সুহানা খান, একথা জানাই ছিল। তবে তিনি যে ইতিমধ্যেই বলিউডে কাজ শুরু করে ফেলেছেন, এটা কি জানেন? ভাবছেন, শাহরুখ কন্যা সুহানা কি তবে অভিনয় শুরু করে দিয়েছেন? কোন ছবিতে দেখা যাবে তাঁকে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুহানার বলিউডে পা রাখার খবর শুনলে এই প্রশ্নগুলিই উঠে আসে। তবে না, অভিনয় নয়, সুহানা বলিউডে ছবিতে সহ পরিচালকের ভূমিকায় কাজ করেছেন। হ্যাঁ, ঠিকই শুনছেন। আনন্দ এল রাই পরিচালিত শাহরুখের 'জিরো' ছবিতে সহ পরিচালকের ভূমিকায় কাজ করেছেন সুহানা। আর এই খবর নিজেই জানিয়েছেন কিং খান। ফিল্মফেয়ার ম্যাগজিনকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছেন, ''জিরোর একটি গানের শ্যুটিংয়ের সময় আমি সুহানাকে ক্যাটরিনা ও অনুষ্কার উপর নজর রাখতে বলেছিলাম। কারণ, ওরা দুজনেই দুধরনের অভিনেত্রী। ক্যাটরিনার মধ্যে একটা আলাদা চার্ম আছে। আর অনুষ্কা নিজের মতো করে অভিনয় করে। কিন্তু ওরা দুজনে সুহানাকে আমার উপরেই নজর রাখতে বলল। যাতে আমি সঠিক সময় শ্যুটিংয়ের জন্য পৌঁছে যাই। সুহানা বলত, পাপা শট রেডি। ''


আরও পড়ুন-বিয়ের ৯ বছর, ফিরে দেখা বিদিপ্তা চক্রবর্তী ও বিরসা দাশগুপ্তের বিয়ের কিছু মুহূর্ত



শাহরুখ জানান,সুহানা জিরো থেকে যা কিছু শিখেছে তাতে তিনি খুশি। তবে আমি চাই ও আগে পড়াশোনা শেষ করুক। শাহরুখের মতে শিক্ষা শিল্পকে আরও সুন্দর করে তোলে। কিং খান আরও জানান, সুহানা মঞ্চে অভিনয় করতে চায়, পথ নাটিকায় কাজ করতে চায়। এরজন্য সারা বিশ্বে অনেক কাজের সুযোগ রয়েছে। 


আরও পড়ুন-মধ্যরাতে উল্টোডাঙার হানাবাড়িতে কী করল অমাবস্যার টিম? দেখুন...