Parineeti Chopra, AAP MP Raghav Chadha, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন ধরেই জোর গুঞ্জন খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন পরিণীতি চোপড়া ও আপ সাংসদ রাঘব চাড্ডা। শোনা যাচ্ছে এপ্রিলের শুরুতেই আংটি বদল করতে চলেছেন তাঁরা। শীঘ্রই তাঁদের রোকা সেরেমনি। কিন্তু এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরিণীতির একটি পুরনো ভিডিয়ো। যেখানে নায়িকাকে বলতে শোনা যাচ্ছে যে, ‘আর যাই হোক না কেন, কোনওভাবেই কোনও রাজনৈতিক নেতাকে বিয়ে করব না’।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Leander Paes-Kim sharma Break up: সম্পর্কে ইতি! কিম শর্মার সঙ্গে প্রেম ভেঙেছে লিয়েন্ডার পেজের?


সিদ্ধার্থ মালহোত্রার পাশে সেই সাক্ষাৎকারে দেখা যায় পরিণীতিকে। সেখানে অভিনেত্রী বলেন, ‘আর যাকেই বিয়ে করি, কোনও পলিটিশিয়ানকে বিয়ে করব না। আমি যাকে বিয়ে করব তাকে মজার মানুষ হতে হবে। সে আমাকে শ্রদ্ধা করবে, তাঁর পারফিউম ভালো হতে হবে। আমি সেই ছেলেকে ভালোবাসব যে নিজেই নিজেকে তৈরি করেছে। যাঁর নিজের দাম আছে।’


আরও পড়ুন- Swastika Mukherjee: পর্ন সাইটে ছড়িয়ে দেওয়া হবে নগ্ন ছবি, স্বস্তিকাকে হুমকি প্রযোজকের...


সম্প্রতি অভিনেতা ও সঙ্গীতশিল্পী হার্ডি সান্ধু শিলমোহর দিয়েছেন পরিণীতি চোপড়ার প্রেমের গুঞ্জনে। মুম্বইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দু’জনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরায় লাঞ্চের জন্য যান দু’জন। এতেই প্রেমের জল্পনা জোরালো হয়। সংসদে এ বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি হাসি হেসে রাঘব বলেছিলেন, “রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।” 



হার্ডি সান্ধু পরিণীতি চোপড়ার সঙ্গে তিরঙ্গা ছবির কথা মনে করিয়ে বলেন, 'যখন আমরা কোড নেম তিরঙ্গা ছবির শ্যুটিং করছিলাম সে সময় বিয়ে নিয়ে আলোচনা করতাম, পরিণীতি বলতো 'আমি একদিন বিয়ে করব, আর তখনই বিয়ে করব যখন মনে হবে সঠিক মানুষকে খুঁজে পেয়েছি।'  তিনি আরও বলেন, 'আমি খুব খুশি যে বিয়েটা ফাইনালি হচ্ছে। পরিণীতিকে শুভেচ্ছা।' এরপরই বিয়ের জল্পনায় সিলমোহর দিয়ে ফেলেন সন্ধু। এমনকী পরিণীতিকে ফোন করেও শুভেচ্ছা জানিয়েছে সান্ধু। 


আরও পড়ুন- Hrithik-Saba-Sussanne: সাবার থেকে চোখ সরছে না হৃতিকের, ছবি দেখে প্রাক্তন স্ত্রী সুজান লিখলেন...


মনে করা হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া বর নিক জোনাস ও মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে ভারতে এসেছেন সে কারণেই। বোনের বিয়ে কীভাবে মিস করবেন তিনি। যদিও সিটাডেলের প্রচারে দেশে এসেছেন তিনি। মালতীর এটা প্রথম ভারত ভ্রমণ। প্রিয়াঙ্কা, রাঘব চড্ডার সঙ্গে দেখা করবেন বলেও শোনা যাচ্ছে। তবে যে যাই প্রশ্ন করুন না কেন, পরিণীতি এবং রাঘব দুজনেই বিয়ে নিয়ে একেবারে চুপ। তবে রাজনীতিবিদ সঞ্জীব অরোরা লেখেন, ‘রাঘব ও পরিণীতিকে আমি আন্তরিক শুভেচ্ছা জানাই।প্রেম ও আনন্দে ভরে উঠুক পরিণীতি ও রাঘবের এই বন্ধন।’


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)