জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্যারিস ফ্যাশন উইকে আন্তর্জাতিক মঞ্চে হাঁটলেন ল'ওরিয়ালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর দুর্দান্ত র‌্যাম্প ওয়াক সেন্স, সঙ্গে ৪৯ বছর বয়সেও দাপুটে প্রতিভা সবটাই যেন সেদিন একেবারে ঠিকরে বেরোচ্ছিল। তবে প্রাক্তন বিশ্বসুন্দরীর ব়্যাম্প ওয়াকের ভিডিয়ো সামনে আসতেই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে অভিনেত্রীকে সোনালি রঙের ঝলমলে গাউনে তাঁর সৌন্দর্যকে ফ্লান্ট করতে দেখা গিয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Kar Kache Koi Moner Kotha: অকথ্য শারীরিক অত্যাচার! শিমুল-পরাগের গার্হস্থ্য হিংসায় ক্ষোভের আগুন


ফ্যাশন শোতে ঐশ্বর্য গ্ল্যামারাস গাউনের সঙ্গে একটি কেপও রয়েছেন। তবে অনুরাগীরা কিছুটা আপসেটও। কেউ বলছেন, ‘বড্ড বেশি প্লাস্টিক সার্জারি’, আবার কারও মতে 'বোটক্স করানোর প্রয়োজন ছিল না আপনি এমনিই সুন্দর'। অনেকে আবার কটাক্ষ করে বলেছেন, 'খুব বেশি মেকি ও বয়স্ক দেখাচ্ছে।' এসব করানোর দরকার ছিল না, ওজন বেড়ে গেছে, ঠিকঠাক মেকআপও হয়নি তাই বয়স বোঝা যাচ্ছে, অবশ্য দিনের শেষে আপনি তো ঐশ্বর্য, এমন মন্তব্য করা হয়েছে ঐশ্বর্যকে কটাক্ষ করে। কেউ আবার দাবি করেছেন, অভিনেত্রী অন্তঃসত্ত্বা, কেউ তাঁকে বাড়িতে থাকার পরামর্শও দেওয়া হয়েছে। 



তবে এসবের অপরদিকেও রয়েছে এক রঙিন ছবি। সুপার মডেল কেন্ডাল জেনারের সঙ্গে ওই ভিডিয়োতে মঞ্চের উপর নেচে উঠতে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। ভিডিয়োটি বেশ কয়েকটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। অন্যদিকে, প্যারিস ফ্যাশন উইকে হেঁটে ফ্যাশনের দুনিয়ায় এই প্রথম পা রাখেন নভ্যা নভেলি নন্দা। প্যারিস ফ্য়াশন উইকে নভ্যাকে দেখে অনেকেই তাঁকে ট্রোল করেন। নভ্যা যেন পরেরবার ব়্যাম্পে হাঁটা শিখে নেন বলে মন্তব্য করেন কেউ কেউ। যার উত্তরে মুখ খোলেন শ্বেতা-কন্যা তথা অমিতাভ বচ্চনের নাতনি। 



আরও পড়ুন, Chorki in India: ওপার বাংলার 'চরকি' এবার ভারতে, টলিউডে তৈরি করবে ৩০ কনটেন্ট


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)