নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই জামিনে মুক্তি পেয়েছেন নাবালিকা ধর্ষণকাণ্ডে অভিযুক্ত অভিনেতা পার্ল ভি পুরি (Pearl V Puri)। মুক্তির পর ১০ জুলাই শনিবার ছিল অভিনেতার ৩২ বছরের জন্মদিন। আর ওইদিনই প্রথমবার জনসমক্ষে আসেন পার্ল। জন্মদিনটা একটু অন্যভাবে কাটাতে সোজা পৌঁছে যান আন্ধেরির একটি অনাথ আশ্রমে। আর তখনই পাপারাৎজির লেন্সবন্দি হন পার্ল ভি পুরি (Pearl V Puri)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জন্মদিনে সাদা কুর্তা ও নীল ডেনিম জিন্সে দেখা যায় অভিনেতাকে। ওইদিন অনাথ আশ্রমের বাসিন্দাদের জন্য নানা রকম খাবার নিয়ে গিয়ে তাঁদের সঙ্গেই কাটান জনপ্রিয় টেলি অভিনেতা পার্ল ভি পুরি (Pearl V Puri)। প্রসঙ্গত, গত ১৫ জুন তিনবারের আবেদনে জামিন পেয়েছেন তিনি। মুক্তির পর ইনস্টাগ্রামে একটা লম্বা পোস্টে অভিনেতা তাঁর খারাপ সময় প্রসঙ্গে লেখেন। বলেন, জীবন অনেকসময়ই প্রতিটা মানুষকে আলাদা আলাদা করে পরীক্ষা নেয়, বর্তমানে তাঁর ক্ষেত্রেও সেটা হয়েছে। গত কয়েক সপ্তাহ পর্যন্ত তাঁর জীবন ভয়ঙ্কর হয়ে উঠেছিল। পার্ল আরও জানিয়েছেন, কয়েকমাস আগেই তিনি দিদাকে হারিয়েছেন। আর তার ঠিক ১৭ দিনের মাথায় মৃত্যু হয় তাঁর বাবার। শুধু তাই নয়, তাঁর মায়ের ক্যানসার ধরা পড়ে। আর যখন তাঁর মায়ের চিকিৎসা চলছে, তখনই তাঁর বিরুদ্ধে ধর্ষণের মতো ভয়ঙ্কর অভিযোগ ওঠে। পার্লের কথায়, ''এমন অভিযোগে তাঁকে রাতারাতি মানুষের কাছে অপরাধী হয়ে যেতে হয়েছে।''  


আরও পড়ুন-সাদা ব্যাকলেস পোশাকে 'সোনা'র সামনে পোজ Priyanka-র, ঝলসে উঠল ক্যামেরা



প্রসঙ্গত, নাবালিকাকে ধর্ষণের অভিযোগে অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির  ৩৭৬ নং ধারা ও পসকো আইন অনুসারে মামলা চলছে।  পার্লের বিরুদ্ধে অভিযোগ, গত ২০১৯ সালের অক্টোবর মাসে এক ধারাবাহিকের শ্যুটিং সেটে তিনি সংখ্যালঘু সম্প্রদায়ের এক নাবালিকাকে ধর্ষণ করেছিলেন। ওই ধারাবাহিকের মূল অভিনেতা ছিলেন পার্ল, নাবালিকা মা ছিলেন পার্লের সহ-অভিনেত্রী। যদিও অভিযোগ অস্বীকার করেন পার্ল ভি পুরি। এমনকি ইন্ডাস্ট্রির সহ অভিনেতা, অভিনেত্রীরাও পার্লের পাশে দাঁড়ান, দাবি করা হয় পার্ল ভি পুরি (Pearl V Puri)কে ফাঁসানো হয়েছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)