নিজস্ব প্রতিবেদন: খুব কমই এরকম সপ্তাহ থাকে যখন আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) ট্রেন্ডের তালিকায় স্থান দখল করেননা। এই তারকা জুটি আবার একটি ছবির জন্য ট্রেন্ড করছেন। তারা একটি ছবি শেয়ার করেছেন যেখানে তারা এক ভক্তের সাথে পোজ দিচ্ছেন। ছবিটি জুটির সর্বশেষ বেড়ানর সময়ের বলে মনে করা হচ্ছে। রণবীর কাপুরের (Ranbir Kapoor) ৩৯ তম জন্মদিনে, তিনি এবং আলিয়া ভাট (Alia Bhatt) যোধপুরে (Jodhpur) উড়ে গেছিলেন। সেখানে তারা একটি সাফারিতে গিয়েছিলেন এমনকি তারা একান্ত সময় কাটান, যার ছবি আলিয়া ভাট (Alia Bhatt) তার ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে শেয়ার করেছিলেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



রণবীর কাপুর (Ranbir Kapoor) গত বছর একটি সাক্ষাৎকারে আলিয়া ভাটের (Alia Bhatt) সাথে তার সম্পর্কের বিষয়টি স্বীকার করেন, যেখানে তিনি তাকে তার "বান্ধবী" হিসাবে উল্লেখ করেছিলেন এবং বলেছিলেন যে যদি অতিমারী না হত তবে তাদের বিয়ে হয়ে যেত। আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) ভক্তরা তাদের আয়ান মুখার্জির (Ayan Mukerji) ব্রহ্মাস্ত্র (Brahmastra) সিনেমায় একসাথে দেখতে পাবেন।


আরও পড়ুন: Sanak: Rukmini-র বলিউড উড়ান, সোশ্যাল মিডিয়ায় গর্বিত Dev-র বিশেষ বার্তা


 



আলিয়া ভাটকে (Alia Bhatt) এরপরে দেখা যাবে সঞ্জয় লীলা বানসালির (Sanjay Leela Bhansali) গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi) এবং এসএস রাজামৌলির (SS Rajamouli) আরআরআর-এ (RRR)। তিনি ডার্লিংসেও (Darlings) অভিনয় করবেন, যা তিনি নিজে প্রযোজনা করছেন। প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে ফারহান আখতারের (Farhan Akhtar) জি লে জারা (Jee Le Zaraa) এবং রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে করণ জোহরের (Karan Johar) রকি আর রানী কি প্রেম কাহানিতেও (Rocky Aur Rani Ki Prem Kahani ) দেখা যাবে তাকে।


 



ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছাড়া, রণবীর কাপুরের (Ranbir Kapoor) শমশেরা ( Shamshera) রয়েছে যেখানে তার সহশিল্পী বানি কাপুর (Vaani Kapoor) এবং সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) সঙ্গে একটি ছবিতেও দেখা যাবে তাকে যার নাম ঠিক হয়নি এখনও। এছাড়াও তিনি অনিল কাপুর (Anil Kapoor) এবং পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) সঙ্গে সন্দীপ রেড্ডির ( Sandeep Reddy) ভাঙ্গাস অ্যানিমালেও (Vanga's Animal) অভিনয় করবেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)