নিজস্ব প্রতিবেদন : গোয়া থেকে মুম্বইতে ফেরার পথে হোটেলের যে ঘরে তাঁদের কোয়ারেন্টিন করে রাখা হয়, তা নিয়ে ক্ষোভ উগরে দিলেন পূজা বেদী। গোয়া থেকে মুম্বইতে যাওয়ার সময় আন্তঃরাজ্য সীমান্তে করোনা পরীক্ষার জন্য তাঁদের গোয়া হাসপাতালে পাঠান হয়। সেখানে কোভিড ১৯-এর পরীক্ষার পর একদিন কোয়ারেন্টিনে পাঠান হয় তাঁদের। আর এখানেই যেন ক্ষোভে ফুঁসে ওঠেন পূজা বেদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 




There's a LOT of uproar about my driving to goa with my fiance who is goan! We went BY THE BOOK. Applied online 2 goa GOVT+ DCP mumbai/stopped at every checkpost/did covid test at GOA hospital & SPENT NIGHT in GOA QUARANTINE. Pl see video as 2 WHY I was upset about facility. 1/2. pic.twitter.com/7P3hX211jz

— Pooja Bedi (@poojabeditweets) May 19, 2020

লকডাউনের আগে গোয়ার বাড়িতে যান পূজা বেদী। হবু স্বামী মানেক কন্ট্রাক্টরের সঙ্গেই তাঁর গোয়ার বাড়িতে যান পূজা। সেখানে গিয়েই আটকে পড়েন তাঁরা। গোয়ার বাড়ি থেকে মুম্বইতে ফিরতে গিয়েই আন্তঃরাজ্য সীমান্তে সরকারি নিয়ম মেনে করা হয় কোভিড ১৯-এর পরীক্ষা। এরপরই তাঁদের এক রাতের জন্য সেখানে কোয়ারেন্টিন করা হয়। যা নিয়ে ক্ষোভ উগরে দেন পূজা বেদী।