নিজস্ব প্রতিবেদন : ​সড়ক টু-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই জোর শোরগোল শুরু হয়েছে নেটিজেনদের মধ্য়ে। তবে সড়ক টু-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকে 'লাইকের' চেয়ে 'ডিসলাইকের' সংখ্যা হু হু করে বাড়তে শুরু করেছে। মহেশ ভাটের এই সিনেমা মুক্তির পর পরই ডিসলাইক পড়তে শুরু করে ইউটিউবে। যা ইতিমধ্যেই ৪.২ মিলিয়নে পৌঁছে গিয়েছে। সেই সঙ্গে রয়েছে একাধিক মিম এবং কটূ মন্তব্যের ঝড়। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন মহেশ ভাটের মেয়ে পূজা ভাট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা, কী বললেন রণধীর কাপুর!


সড়ক টু-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর যখন একের পর এক কটূ মন্তব্য উড়ে আসছে ভাট ক্যাম্পের ছবি নিয়ে, সোশ্যাল সাইটে নিজের মত শেয়ার করেন পূজা। তিনি বলেন, 'লাভার্স এবং হেটার্স একই মুদ্রার এপিঠ ওপিঠ। দর্শকরা যে নিজেদের মূল্যবান সময় ব্যায় করে সড়ক টু-কে ট্রেন্ড করাতে শুরু করেছেন, তার জন্য ধন্যবাদ।'


 





পূজা ভাটের ওই মন্তব্যের পরই পালটা নিজের মত প্রকাশ করেন সোনি রাজদান। পূজাকে সমর্থন করে তাঁর সুরেই হ্যাঁ মেলান মহেশ ভাটের স্ত্রী।


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সড়ক টু-কে নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। সড়ক টু বলিউডের স্বজনপোষণেরই একটি বড় উদাহরণ বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। বলিউডের এই স্বজনপোষণের কবলে পড়েই সুশান্তের জীবন শেষ হয়ে যায় বলেও অনেকে মত প্রকাশ করতে শুরু করেন। আর সেই কারণেই স্বজনপোষণের ফসল সড়ক টু তাঁরা বয়কট করছেন বলেও নেট জনতার একাংশ মন্তব্য করতে শুরু করেন।