জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরীমণি(Pori Moni) জানিয়ে দিয়েছিলেন যে আর যাই হোক, রাজের সঙ্গে আর সংসার করবেন না তিনি। এর মাঝে কেটে গেছে বেশ কিছু সময়। মান-অভিমানের বরফও গলেছে বেশ কিছুটা। সম্পর্কের দূরত্ব ঘুচিয়ে আবারও এক হলেন তারকা দম্পতি শরিফুল রাজ(Sariful Razz) এবং পরীমণি? এই প্রশ্নেই সরগরম নেটপাড়া। বুধবার অর্থাৎ ১৬ আগস্ট একসঙ্গে একমাত্র সন্তান রাজ্যর(Rajya) জন্মদিন পালন করতে দেখা গেল তাঁদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে এক প্রযোজনা সংস্থার অফিসে রাজ্যর জন্মদিন উদযাপনে অংশ গ্রহণ করেন এই জুটি। শোনা যাচ্ছে, তাদের মুখে হাসি ফোটালেন সংগীতশিল্পী দম্পতি কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। অনেকের মতে, তাপসই রাজ-পরী আপস করিয়েছেন! তাপসের পোস্টে দেখা যায় বেশ কয়েকটি ছবি, যেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে। ভিডিয়োতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন।


আরও পড়ুন- Amitabh Bachchan: ভ্যানিটি ভ্যানের ইন্টেরিয়র করাতে চান গৌরীকে দিয়ে, অমিতাভের ডাকেও অ্যাবসেন্ট শাহরুখপত্নী...


গত ১০ আগস্ট ‘রাজ্য’র প্রথম জন্মদিনে কোথাও দেখা যায়নি বাবা শরিফুল রাজকে। অনেকেই ভেবেছিলেন তিনি দেশের বাইরে তবে সম্প্রতি জানা যায়, ছেলের জন্মদিনে বাংলাদেশেই ছিলেন তিনি কিন্তু তাঁর ফোন বন্ধ ছিল। জন্মদিনের আগের রাতে পরীর বাড়িতে গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন রাজ। কলকাতা থেকে নিয়ে আসা উপহার ছেলের হাতে তুলে দেন। শোনা যাচ্ছে একমাত্র সন্তান রাজ্যের কথা ভেবেই বিবাদ ভুলে এক হলেন পরীমণি ও শরিফুল রাজ।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)