জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে পরীমণি(Pori Moni)। সম্প্রতি ১৫ লক্ষ টাকা খরচ করে ছেলের জন্মদিন সেলিব্রেট করেছেন নায়িকা। পরীর ছেলের জন্মদিনে হাজির ছিলেন ইন্ডাস্ট্রির তারকারা। একই ফ্রেমে দেখা গেল চঞ্চল চৌধুরী, শেহনাজ খুশি, তিশা, ফারুকী থেকে শুরু করে রায়হান রাফি, অপু বিশ্বাস সহ আরও অনেককে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাজ্যর জন্মদিনের ছবি, ভিডিয়ো। তার মাঝেই নেটপাড়ার আরেক ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Tiyasha Birthday: অতীত ভুলে ফের প্রেমে পড়েছেন তিয়াশা, জন্মদিনে প্রেমিকের বিশেষ উপহার...


কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফি গ্রেগরির বিবাহ বিচ্ছেদ ঘোষণার পর বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টটি ঘুরপাক খাচ্ছে। যাতে লেখা রয়েছে, ‘জাস্টিন ট্রুডোর ক্ষমতায়, বিল গেটসের টাকায়, ফুটবলার হাকিমির জনপ্রিয়তায়, হুমায়ন ফরীদির ভালোবাসায়, তাহসানের কণ্ঠে কিংবা হৃতিক রোশানের স্মার্টনেসে— কোনো কিছুই নারীকে আটকাতে পারেনি। বলতে পারবেন নারী আসলে কিসে আটকায়?’বিষয়টি নিয়ে বাংলাদেশে মিমের ছড়াছড়ি। 


সোশ্যাল মিডিয়ার  এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে বাংলাদেশের তারকারাও। সেই ট্রেন্ডে যুক্ত হয়েছেন বাংলাদেশের ছবির লাস্যময়ী নায়িকা পরীমণি। সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি জানালেন- শুধু নারী নয়, মানুষ আসলে কীসে আটকায়। অভিনেত্রীর ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিনের ছবি শেয়ার করে এই বিষয়ে পোস্ট করেন নায়িকা।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)