নিজস্ব প্রতিবেদন : ফের বলিউডে করোনার থাবা। এবার করোনা আক্রান্ত বলিউড অভিনেতা সত্যজিৎ দুবে-র মা। মায়ের করোনা আক্রান্ত হওয়া নিয়ে অনেক কথাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সত্যজিৎ দুবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজের ইনস্টগ্রাম পোস্টে সত্যজিৎ দুবে জানান, ''বেশ কয়েকদিন ধরে আমার মা ও বোনের জন্য সময়টা এক্কেবারেই ভালো যাচ্ছে না। ....আমার মা ভালো নেই। বেশ কয়েকদিন ধরে আমার মায়ের মাইগ্রেনের ব্য়াথা হচ্ছিল, আর জ্বর ছিল। করোনা পরীক্ষা করানোর পর পজেটিভ আসে। উনি এখন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে আইসোলেশনে রয়েছেন। আমি নিশ্চিত, উনি সুস্থ হয়ে আবারও ফিরে আসবেন। আমার বোনও বাড়িতেই একটা ঘরে আইসোলেশনে রয়েছে। যদিও এখনও পর্যন্ত ওর শরীরে কোনও লক্ষণ দেখা যায় নি। আমি আমার বন্ধু ও শুভাকাঙ্খী, আমার প্রতিবেশী এবং BMC-র কর্মী, চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাতে চাইবো। সকলেই এই সময় একে অপরের পাশে রয়েছেন।''


আরও পড়ুন-নার্সদের কাছে হাতজোর করছি, এই মুহূর্তে এরাজ্যে থেকে যাবেন না : দেব



আরও একটি ইনস্টা পোস্টে সত্যজিৎ দুবে জানিয়েছেন, তিনি তাঁর মায়ের সঙ্গে ফোন ও ভিডিয়ো কলে যোগাযোগ রেখে চলেছেন। পাশাপাশি একটি প্রশ্ন উত্তর পর্বের মাধ্যমে তাঁর মায়ের কী কী লক্ষণ ছিল, কীভাবে কী পদক্ষেপ নেওয়া হয়েছে সব জবাবই দিয়েছেন অভিনেতা।


আরও পড়ুন-''যীশু আমায় অ্যাটিটিউড দেখিয়েছিল'', ইনস্টা লাইভে অভিযোগ করলেন বিদ্যা!



প্রসঙ্গত, ২০১১ সালে 'অলওয়েজ কভি কভি' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন, সত্যজিৎ দুবে। পরে 'বাঙ্কি কি ক্রেজি বারাত', 'কেরি অন কুটন' সহ বেশকিছু ছবিতে অভিনয় করেন সত্যজিৎ। শেষবার সঞ্জয় দত্ত, আলি ফজল, মণীষা কৈরালার সঙ্গে 'প্রস্থানম' ছবিতে দেখা গিয়েছিল সত্যজিৎ দুবে-কে।


আরও পড়ুন-আমি পুরুষ হলে, হেলেনকে নিয়ে পালিয়ে যেতাম : আশা ভোঁসলে