ওয়েব ডেস্ক : সম্পর্কের টানাপোড়েনই যে প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যা নেপথ্যে রয়েছে, তা এতদিনে জলের মত পরিষ্কার। কিন্তু, কেমন ছিল সালোনি-রাজ-প্রত্যুষা, এই ‘ত্রিকোণ’ প্রেমের সম্পর্ক? কে বর্তমান? কে প্রাক্তন? সম্পর্কের জট নিয়ে মুখ খুললেন সালোনি শর্মা। আগেই তিনি স্বীকার করেছিলেন যে প্রত্যুষাকে চড় মেরেছিলেন তিনি। এবার আরও বিস্ফোরক রাহুল রাজ সিংয়ের ‘প্রাক্তন গার্লফ্রেন্ড’ সালোনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী বললেন সালোনি?


“বলিউডের যেকোনও প্রেমের গল্পে একজন হিরো, একজন হিরোইন ও এক শয়তান নারী থাকে। ওঁরা চেয়েছিলেন প্রত্যুষার আত্মহত্যার ঘটনায় আমাকে সেই শয়তান বানাতে। আমি নই, এই সম্পর্কে তৃতীয় ব্যক্তিটা ছিল প্রত্যুষাই।”  


একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে সালোনি জানিয়েছেন, আজ থেকে ৫ বছর আগে মুম্বইতে গিয়ে রাহুলের সঙ্গে আলাপ হয় তাঁর। তারপর তাঁরা একসঙ্গে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কম্পানিও শুরু করেন। কিন্তু, অল্প কিছুদিন পরেই তা ক্ষতির মুখে পড়ে। রাহুল তাঁকে টাকাপয়সার দিক দিয়ে অনেক ধোঁকা দিয়েছেন বলে জানান সালোনি।


একইসঙ্গে জানান, গত তিন বছর ধরে রাহুলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু, প্রত্যুষার সঙ্গেও যে রাহুল ডেটিং করছে, তা তিনি প্রথমে জানতেন না। ২০১৫-র জুলাইতে প্রত্যুষার জন্মদিনের পার্টির পর তিনি বিষয়টি জানতে পারেন। সালোনির অভিযোগ, তারপর তিনি প্রত্যুষার ফ্ল্যাটে রাহুলের কাছ থেকে তাঁর প্রাপ্য টাকা চাইতে যান। সেইসময় নিজের বেডরুমে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন প্রত্যুষা।