নিজস্ব প্রতিবেদন : ​করিনা কাপুর খানের সঙ্গে করণ জোহরের বন্ধুত্বের কথা প্রায় প্রত্যেকেরই জানা। করিনার বিয়ে না হলে তিনি বেবোর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তেন বলেও একবার মজার ছলে জানিয়ে ফেলেন করণ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : লাল রঙের পোশাক থেকে উঁকি দিচ্ছে শরীর, ভাইরাল মধুমিতা সরকারের ফটোশুট


যশ, রুহির জন্মদিন হোক কিংবা কাপুর পরিবারের নিজস্ব অনুষ্ঠান, প্রায় সব জায়গাতেই দেখা যায় বলিউডের এই জনপ্রিয় পরিচালককে। এবার ছোটদের জন্য নতুন বই প্রকাশ করলেন করণ। পরিচালকের সেই বই প্রকাশ্যে আসার পর তাঁকে অভিননন্দন জানান করিনা। এমনকী, 'ওয়েলডান মাই কেজো' বলে করণকে ভালবাসা জানান করিনা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে করণের প্রতি ভালবাসাও প্রকাশ করেন করিনা কাপুর খান।


আরও পড়ুন  : অঙ্কিতাকে কাছে টেনে চুম্বন করছেন মিলিন্দ সোমন, ভাইরাল ভিডিয়ো


দেখুন...



করিনার পাশাপাশি একতা কাপুরও করণের নতুন বইয়ের জন্য তাঁকে ধন্যবাদ জানান। করণকে ধন্যবাদ জানানোর জন্য ছেলে রবিকে নিয়ে ভিডিয়ো শেয়ার করেন একতা কাপুর।


 



বর্তমানে পরিচালক শকুন বাত্রার সিনেমার প্রযোজনা করছেন করণ জোহর। দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চর্তুবেদী এবং অনন্যা পান্ডে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন। অন্যদিকে আমির খানের সিনেমা লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে বর্তমানে মুম্বইতে রয়েছেন করিনা কাপুর খান। সিনেমার শ্যুটিং শেষ করে করিনা বর্তমানে নিজের টক শো নিয়ে ব্যস্ত।