নিজস্ব প্রতিবেদন: নয়ের দশকে তাঁর গালের টোলেই মাত হয়ে যেতেন তাঁর ফ্যানেরা। তাঁর মিষ্টি হাসিতেই কাবু ছিল হিন্দি সিনেমার দর্শক। তবে বর্তমানে বেশ অনেকদিনই পর্দার বাইরে এই অভিনেত্রী কিন্তু এখনও তাঁর মিষ্টতা মুগ্ধ করে আট থেকে আশি সকলকেই। তিনি প্রীতি জিন্টা (Preity Zinta। আর্মি পরিবারের মেয়ে প্রীতি ডেবিউ করেন 'দিল সে' ছবিতে। তবে সেই ছবিতে তিনি ছিলে পার্শ্ব চরিত্রে। নায়িকার ভূমিকায় তাঁকে প্রথম দেখা যায় 'সোলজার' ছবিতে। দেখতে দেখতে সিনে দুনিয়ায় ২৩ বছর পার করে ফেললেন অভিনেত্রী প্রীতি জিন্টা।



প্রথম ছবি থেকেই বলিউডে সাড়া ফেলেছিলেন প্রীতি। অভিনয়ের জন্য প্রথম ছবিতে সেরা ডেবিউও অ্যাওয়ার্ড পেয়েছিলেন তিনি। সেরকমই একটি অ্যাওয়ার্ড সেরেমনির ভিডিয়ো পোস্ট করে প্রীতি লেখেন, 'যদি আপনি রামধনুর পিছনে ছোটেন তাহলে আপনাকে বৃষ্টিতে ভিজতেই হবে কারণ বৃষ্টিহীন জীবন অনেকটা ছায়াহীন সূর্যের মতো। সিনেমা জগতে আজ আমার ২৩ বছর পূর্ণ হল। আজ আমি তাঁদের কথা ভেবে উচ্ছ্বসিত যাঁরা আমার এই সিনে যাত্রায় বরাবর আমার সঙ্গে থেকেছেন। আমি তাঁদের সকলের কাছে কৃতজ্ঞ যাঁরা এই পুরো জার্নিতে আমায় সাপোর্ট করেছেন, আমায় চ্যালেঞ্জ করেছেন এবং আমায় বাধ্য করেছেন যাতে আমি নিজেকে আরো উন্নত করে তুলতে পারি। আমার ফ্যান, সহকর্মী এবং সমালোচক যাঁরা আমায় কখনও জীবনে এগোতে সাহায্য করেছেন, কখনও আবার আমায় মাটির কাছে ফিরতে সাহায্য করেছেন তাঁদের সকলকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই।' 


আরও পড়ুন: Abhimanyu-কে 'হোমোফোবিক' তকমা, সবটাই গুজব, ছেলের সমর্থনে Srabanti


পাশাপাশি প্রীতি লেখেন, এই ভিডিয়ো তাঁর কাছে কেন এত স্পেশাল। ভিডিয়োটিতে দেখা যায়, নিজের প্রথম  অ্যাওয়ার্ড নিতে স্টেজে উঠছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, 'আমি চমকে গিয়েছিলাম। আমার কাছে এটা ছিল স্বপ্নের মতো।' তবে এখানেই শেষ নয়। প্রীতি জানান আগামীদিনে আরো ভালো সিনেমা করার ইচ্ছে রয়েছে তাঁর, ইচ্ছে রয়েছে একটা ম্যাজিকাল দুনিয়া গড়ে তোলার ও সারাজীবন এভাবেই তাঁর দর্শকদের এন্টারটেইন করতে চান প্রীতি। ২০১৮ সালে 'ভাইয়াজি সুপারহিট' ছবিতে শেষ দেখা গিয়েছিল তাঁকে। আগামীদিনে আরও বেশি বলিউডি ছবিতে তাঁকে দেখতে মুখিয়ে রয়েছে তাঁর ফ্যানেরা। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)