নিজস্ব প্রতিবেদন : শেষ পর্যন্ত একসঙ্গে জুড়তে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিবার। আজ ১৮ অগস্ট, (শনিবার) শেষপর্যন্ত প্রিয়াঙ্কার জীবনে আসতে চলেছে সেই মাহেন্দ্রক্ষণ। জানা যাচ্ছে, নিকের সঙ্গে পিগি চপসের আংটি বদল আগে হয়ে গেলেও এদিনই বাগদানের জন্য প্রিয়াঙ্কার মুম্বইয়ের জুহুর বাড়িতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবে চোপড়া ও জোনাস পরিবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে প্রিয়াঙ্কার- নিকের বাগদান অনুষ্ঠানের জন্য বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয়েছিল তোড়জোর শুরু হয়েছে। শুক্রবার রাত থেকেই প্রিয়াঙ্কার বাড়িকে ফুল দিয়ে সাজিয়ে তুলতে দেখা গেছে। বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে, শনিবার সকাল ১০টাতেই রয়েছে 'রোকা সেরিমনি'। পাঞ্জাবি রীতিনীতি অনুষ্ঠানে এই 'রোকা সেরিমনি' বিশেষ গুরুত্বপূর্ণ। ইতিমধ্যেই প্রিয়াঙ্কার বাড়িতে পূজোর অনুষ্ঠানও শুরু হয়েছে বলে জানা যাচ্ছে। এমনকি পুজোর সামগ্রী নিয়ে পুরোহিতকেও প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে ঢুকতে দেখা গেছে। এই অনুষ্ঠান উপলক্ষে নানান সামগ্রী গাড়ি থেকে প্রিয়াঙ্কার বাড়ির সামনে নামাতেও দেখা গেছে। তারই বেশকিছু ছবি ফাঁস হয়েছে পাপারাজ্জির ক্যামেরায়।




জানা যাচ্ছে আগামী সেপ্টেম্বরে নিকে ২৬ বছরের জন্মদিনের পরই মর্কিন পপ গায়কের সঙ্গে বিবাহ-বন্ধনে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা।