নিজস্ব প্রতিবেদন : পোশাক নিয়ে ফের নেটিজেনদের সমালোচনার মুখে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্কের ডিজাইনার ডিওন লিস-এর ডিজাইনার পোশাক পরে যখন ক্যামেরার সামনে এলেন প্রিয়াঙ্কা, তখন পাপারাত্জি তাঁকে ঘিরে ধরে। কিন্তু, প্রিয়াঙ্কার ওই ছবি যখন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে আসে, তখন একের পর এক সমালোচনার মুখে পড়তে হয় পিগি-কে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ফের নতুন সম্পর্কে জড়ালেন অনিল-তব্বু? ভাইরাল ভিডিও


নীল রঙের যে পোশাক প্রিয়াঙ্কা পরেছ্নে, তাকে কেউ ‘ব্যাটম্যান আই’ আবার কেউ ‘সেলাই করতে পাঠানো হোক’, আবার কেউ ‘প্রিয়াঙ্কার পকেট কেউ কেটে নিয়েছে’ বলে মন্তব্য শুরু করেন। যদিও একের পর এক সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া।


 





প্রসঙ্গত, এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বার্লিন সফরের সময় তাঁর সঙ্গে দেখা করে সমালোচনার মুখে পড়েন প্রিয়াঙ্কা। প্রধানমন্ত্রীর সামনে প্রিয়াঙ্কা কেন হাঁটুর উপরে থাকা পোশাক পরে হাজির হন, তা নিয়ে শুরু হয় জোর সমালোচনা। ওই ঘটনার পর শেষ পর্যন্ত মাঠে নামতে বাধ্য হন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হবে, সে কথা জানতেন না প্রিয়াঙ্কা। আর তাই সিনেমার প্রমোশনে বেরোনোর আগে একই পোশাক পরে চটপট মোদীর সঙ্গে দেখা করতে যান প্রিয়াঙ্কা। তাড়াহুড়োর সময় প্রিয়াঙ্কা পোশাক বদলানোর সময় পাননি বলেও জানান মধু চোপড়া।