নিজস্ব প্রতিবেদন : প্রকাশ্যে এল হোয়াইট টাইগার-এক ট্রেলার। যেখানে রাজকুমার রাও এবংছে আদর্শ গৌরবের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। দ্যা হোয়াইট টাইগারের (The White Tiger) ট্রেলার প্রকাশ্যে আসতেই প্রিয়াঙ্কা চোপড়ার অনুরাগী এবং ভক্তদের মধ্যে জোর শোরগোল শুরু হয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন ট্রেলার...


 



সিনেমায় দেখা যাচ্ছে, এক ধনী দম্পতির (প্রিয়াঙ্কা চোপড়া, রাজকুমার রাও) গাড়ির চালক নিজের বুদ্ধি দিয়ে কীভাবে দারিদ্রতাকে পিছনে ফেলে জীবনে সামনের দিকে এগিয়ে যান। নিজের বুদ্ধিমত্তার প্রকাশ করে আদর্শ গৌরব কীভাবে নিজেকে একজন প্রতিভাবান ব্যবসায়ী হিসেবে প্রকাশ করেন, সেই ছবিই তুলে ধরা পড়েছে। দ্যা স্কাই ইস পিঙ্ক-এর পর এবার হোয়াইট টাইগারে একেবারে নয়া রূপে ধরা পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। হোয়াইট টাইগারে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখে উচ্ছ্বসিত তাঁর শ্বশুরমশাই পল কেভিন জোনাস।


আরও পড়ুন  : চলে গেলেন প্রিয় মানুষ, 'শান্তিতে থেকো' বলে শোক প্রকাশ শঙ্কর চক্রবর্তীর


নিজের সোশ্যাল হ্যান্ডেলে পল কেভিন জোনাস লেখেন, হোয়াইট টাইগার দেখার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। এই সিনেমায় পুত্রবধূকে দেখে গর্ব হচ্ছে তাঁর। এমন মন্তব্যও করতে দেখা যায় নিক জোনাসের বাবাকে।


আরও পড়ুন  : বিদেশে গিয়ে Rani-র সঙ্গে হোটেলের ঘরে ধরা পড়লেন Govinda, কী করলেন অভিনেতার স্ত্রী!


২০১৮ সালে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে দুই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা হাজির হন। বিয়ের পর দিল্লিতে এবং মুম্বইতে পরপর ৩ বার বসে প্রিয়াঙ্কা, নিকের বিয়ের আসর। দিল্লির রিসেপশনে প্রিয়াঙ্কার নিমন্ত্রণে সেখানে দেখা যায়.প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও। মুম্বইতেও এরপর ২ বার বসে সেলেব জুটির রিসেপশনের আসর। বিয়ে এবং রিসেপশন পর্ব সারার পর মার্কিন মুলুকে উড়ে যান প্রিয়াঙ্কা চোপড়া।