নিজস্ব প্রতিবেদন: ​লন্ডনে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। স্বামী নিক জোনাস (Nick Jonas) এবং শ্বশুর, শাশুড়ির সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন পিগি চপস। নিজের সোশ্যাল হ্যান্ডেলে লন্ডনে ছুটি কাটানোর ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার ওই ছবিতে নিক জোনাস, কেভিন জোনসাদের সঙ্গে দেখা যায় অভিনেত্রীর মা মধু চোপড়াকেও (Madhu Chopra)। পরিবারের সঙ্গে প্রিয়াঙ্কার ওই ছবি দেখার পর তাঁকে ভালবাসা জানাতে শুরু করেন অসংখ্য অনুরাগী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...



সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া নিউ ইয়র্কে একটি রেস্তোরাঁ খুলছেন বলে খবর পাওয়া যায়। প্রবাসী ভারতীয়রা যাতে বিদেশে বসে দেশের খাবারের স্বাদ নিতে পারেন, তার জন্যই প্রিয়াঙ্কা চোপড়া ওই রেস্তোরাঁ খোলেন বলে জানা যায়। রেস্তোরাঁর অন্দরমহল সাজানোয় যেমন ভারতীয় ডিজাইনারের হাত রয়েছে, তেমনি রাঁধুনিও মুম্বইয়ের (Mumbai)। বিদেশে বসে যাতে ভরপুর দেশের খাবারের স্বাদ নেওয়া যায়, তার জন্যই প্রিয়াঙ্কার ওই রেস্তোরাঁ খোলার ভাবনা। প্রসঙ্গত, রেস্তোরাঁ উদ্বোধনের খবর প্রকাশ করে নিক জোনাসের সঙ্গে ছবিও প্রকাশ করেন পিগি। প্রসঙ্গত ২০১৯ সাল থেকেই প্রিয়াঙ্কা যে ওই রেস্তোরাঁ উদ্বোধনের তোড়জোড় শুরু করেন, তা বেশ স্পষ্ট।


আরও পড়ুন : Corona-য় আক্রান্ত Ranbir Kapoor


এদিকে বর্তমানে 'ম্যাট্রিক্স ফোর'-এর শ্যুটিং শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ম্যাট্রিক্স ফোর-এর শ্যুটিংয়ের জন্য পিগি বর্তমানে লন্ডনে রয়েছেন। লন্ডনে শ্যুটিংয়ের সময়ই সেখানে মা এবং শ্বশুর শাড়িকে নিয়ে প্রিয়াঙ্কা অবসর যাপন শুরু করেন। তবে কোভিড আতঙ্কের মাঝে প্রিয়াঙ্কা চোপড়া কেন মাস্ক ছাড়া ঘুরে বেড়াচ্ছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকেই।