নিজস্ব প্রতিবেদন: এমন অ্যাজমার নাম শুনেছেন যা কেবল দীপাবলিতেই দেখা যায়? অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার এমনই অসুখ! এমন মন্তব্যই করছে নেটিজেনদের একাংশ। সম্প্রতি প্রিয়াঙ্কার একটি ছবি প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে, স্বামী নিক ও মা মধু চোপড়ার সঙ্গে বসে ধূমপান করছেন 'দেশি গার্ল'। আর এই ছবির কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত বছর একটি সংস্থার বিজ্ঞাপনে প্রিয়াঙ্কা দাবি করেন, ৫ বছর বয়সে তাঁর অ্যাজমা ধরা পড়ে। তবে তাঁকে দমিয়ে রাখতে পারেনি। মানুষের সচেতনতা বাড়ানোর জন্যই প্রচার করেন প্রিয়াঙ্কা। দীপাবলিতে আতসবাজি ব্যবহার না করার প্রচারও করেন প্রিয়াঙ্কা। যদিও তাঁর বিয়েতে আতসবাজির বাহার ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।        




পাঁচ বছর বয়স থেকে যিনি অ্যাজমা আক্রান্ত, তিনি সিগারেটে সুখটান দিচ্ছেন! কী সাংঘাতিক! প্রিয়াঙ্কার চিন্তায় তাই ঘুম উড়েছে নেটিজেনদের। একজন মন্তব্য করেছেন, দীপাবলিতে হওয়া অ্যাজমা সারাচ্ছেন প্রিয়াঙ্কা। আর একজনের বক্তব্য, হিন্দু উৎসব দীপাবলির সময়ই প্রিয়াঙ্কা হঠাৎ অ্যাজমা আক্রান্ত হয়ে গেলেন। বাজির ধোঁয়ায় তিনি শ্বাস নিতে পারছিলেন না। এখন তিনি ও তাঁর পরিবার ধূমপান করে অ্যাজমা সারাচ্ছেন। অভিনেত্রীর একটি পুরোনো ট্যুইট নিয়েও শুরু হয়েছে রসিকতা। তাঁকে 'ভণ্ড' ও 'নকল' বলেও কটাক্ষ করেছেন অনেকেই। 




কিছুদিন আগেই ৩৭-এ পা দিয়েছেন প্রিয়াঙ্কা। সেই উপলক্ষে হাবি নিক জোনাস মিয়ামিতে পার্টির আয়োজনও করেছিলেন। লাল পোশাক, সিঁথিতে সিঁদুর-'দেশি গার্ল' মন কেড়েছিলেন সবার। এবার ধূমপানের ছবি নিয়ে নতুন করে বিতর্কে জড়ালেন নিক ঘরণী।       


আরও পড়ুন- অক্ষয়ের বাণিজ্যিক ছবির প্রচার করছে শীর্ষ সরকারি সংস্থা ইসরো!