জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাজের কমিটমেন্টের কারণেই তুতো বোন পরিণীতি চোপড়ার(Parineeti Chopra) বিয়েতে হাজির হতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra)। সোমবার বিমানবন্দরে একথা নিজমুখেই স্বীকার করেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া(Madhu Chopra)। অন্যদিকে প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম স্টোরিতে চোখ রাখলেই দেখা যাচ্ছে বাড়িতে মেয়ে মালতী ম্যারির সঙ্গে উইকেন্ড কাটাচ্ছেন নায়িকা। তাহলে কেন এলেন না বোনের বিয়েতে? তা নিয়ে তুমুল ট্রোলের মুখে পড়তে হয় প্রিয়াঙ্কাকে। এবার নবদম্পতিকে নয়া বার্তা দিলেন টিশার মিমি দিদি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Parineeti Chopra-Raghav Chadha Wedding: মালাবদলের সময় রাগনীতির বিশেষ গান, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি...


রবিবার উদয়পুরে সাত পাকে বাঁধা পড়েন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া(Parineeti Chopra-Raghav Chadha Wedding)। সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল মন্ডপ। রাঘব ও পরিণীতিও পরেছিলেন সাদা ও প্যাস্টেল রঙের শেরওয়ানি ও লেহেঙ্গা। পরিণীতির হালকা মেকআপ, সাধারণ হেয়ার স্টাইল, রাঘব লেখা ভেল, কাস্টোমাইজ কলেরা থেকে নজর কেড়েছে অভিনেত্রীর হিরে-পান্নার গয়না ও মেহেন্দির ডিজাইন।



বোনের বিয়েতে না আসতে পারার কারণে নেটপাড়াতেই নবদম্পতিকে শুভেচ্ছা জানান প্রিয়াঙ্কা। রাগনীতির বিয়ের ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘পারফেক্ট ছবি। নবদম্পতিকে তাঁদের বিশেষ দিনে অনেক ভালোবাসা পাঠালাম। চোপড়া পরিবারে রাঘব তোমাকে স্বাগত। আশা করি আমাদের সঙ্গে পাগলামিতে ডুব দিতে তুমি রাজি।’ বোন পরিণীতির উদ্দেশ্যে তিনি লেখেন, ‘তিশা, তুমি সবচেয়ে সুন্দর কনে। সারাজীবন তোমরা আনন্দে থাক, ভালোবাসা ও আশীর্বাদ পাঠালাম। একে অপরের খেয়াল রেখ আর এই ভালোবাসা অটুট রেখো।’



প্রসঙ্গত, ২৩ সেপ্টেম্বর অর্থাৎ শনিবার ছিল তাঁদের হলদি ও সঙ্গীত অনুষ্ঠান। রবিবার ২৪ সেপ্টেম্বর, সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি-রাঘব। বিকেল ৪টে নাগাদ শুরু হয় পুজো। লেক প্যালেসের অনেক দূর থেকেই শোনা যাচ্ছিল মন্ত্রোচারণ। তারপরেই অনুষ্ঠিত হয় রাগনীতির বরমালা। বরমালার সময় শোনা যায় একটি বিশেষ গান, ‘রাঘব কে হুই পরিণীতি’। সম্প্রতি ভাইরাল হয়েছে বিয়ের কার্ড সেখানেই দেখা লেখা ছিল পার্ল হোয়াইট ওয়েডিং। এছাড়াও বিয়ের সাজসজ্জার যে ছবি প্রকাশ্যে এসেছে তা থেকে স্পষ্ট যে এই বিয়ের থিম কালার ছিল সাদা। এদিন বরপক্ষের সবাইকেই দেখা যায় সাদা পোশাকে।


 



দ্য তাজ লেক প্যালেসে রয়েছেন বর পক্ষ, সেখানে রবিবারই অনুষ্ঠিত হয় সেহরাবন্দি। দি লীলা প্যালেসে যেখানে রয়েছেন কনেপক্ষ, সেখানে পরিণীতির চুড়া অনুষ্ঠান সহ বেশ কয়েকটি অনুষ্ঠান হয় রবিবার। পরে পাশের লীলা প্যালেসে যেখানে মূল বিয়ের অনুষ্ঠান চলছে, সেখানে একটি নৌকা শোভাযাত্রা বের হয়। বারাতিরা একটি নৌকায় চড়ে আসে যার সাজসজ্জায় মেওয়ার(রাজস্থানী) ঐতিহ্যের ঝলক দেখা যায়।


আরও পড়ুন- Parineeti Chopra-Raghav Chadha Post Wedding Pics: 'মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য', বিয়ের ছবি পোস্ট পরিণীতি-রাঘবের


সন্ধে সাড়ে ৬টা নাগাদ সম্পন্ন হয় বিয়ে। পুষ্পবৃষ্টি করে নবদম্পতিকে শুভেচ্ছা জানান অতিথি ও পরিবারের সদস্যরা। এরপরেই মায়ের বাড়ি থেকে শ্বশুরবাড়ি যাওয়ার ‘বিদাই’ অনুষ্ঠান শুরু হয়। এই সময় বিয়ে মন্ডপে শুরু হয় ধড়কন সিনেমার গান ‘দুলহে কা শহেরা’। বিয়ের পর সন্ধ্যায় বসে জমকালো বিয়ের আসর। সোমবার দুপুরেই উদয়পুর থেকে দিল্লি রওনা দেন নবদম্পতি। উদয়পুরের এয়ারপোর্টে একসঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা যায় তাঁদের।


 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)