নিজস্ব প্রতিবেদন: কখনও বন্ধু, কখনও বোন, স্ত্রী, আবার কখনও প্রেমিকা। ৪ জন মহিলা ও তাঁদের জীবনের ৪টি আলাদা আলাদা সম্পর্ক ও গল্প নিয়েই এগিয়েছে পরিচালক অর্ণব মিদ্যার ছবি 'অন্দরকাহিনী'র গল্প। আর এই প্রত্যেকটা নারী চরিত্র ও সম্পর্কের কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ইতিমধ্যেই ছবিটি ৪৯টি ফিল্ম ফেস্টিভ্যালে ৩৬টিরও বেশি পুরস্কার জিতে ফেলেছে। তবে ছবিটি প্রেক্ষাগৃহে এখনও মুক্তি পায়নি। অবশেষে ৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অর্ণব মিদ্যার এই ছবি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবির ট্রেলারে প্রত্যেকটি নারী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে প্রিয়াঙ্কা সরকারকে। নারী চরিত্রের এতগুলি পর্যায়ে প্রিয়াঙ্কার অভিনয় মন কেড়েছে দর্শকদের।


আরও পড়ুন-বাসা বেঁধেছিল ১৩টি টিউমার, বাদ গিয়েছে জরায়ু, কঠিন লড়াই নিয়ে মুখ খুললেন পণ্ডিত রবি শঙ্কর কন্যা অনুষ্কা



ছবির কেন্দ্রীয় ভূমিকায় প্রিয়াঙ্কার পাশাপাশি ‘অন্দরকাহিনী’তে রয়েছেন সায়নি ঘোষ, সৌমিত্র চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় সহ অন্যরা। অন্দরকাহিনীর গল্প, চিত্রনাট্য, লিখেছেন পরিচালক অর্ণব মিদ্যা নিজেই। ছবির সঙ্গীত পরিচালনা করেছে রাজা নারায়ণ দেব, সম্পদনা করেছেন সুপ্রিয় দত্ত। ছবির আর্ট ডিরেকশন তপন শেঠের করা। 





আরও পড়ুন-আলসে শাহরুখকে এভাবেই জব্দ করলেন গৌরী


এর আগে বেঙ্গালুরু আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল, কান ফিল্ম ফেস্টিভ্যাল, গোয়া ফিল্ম বাজার, হায়দরবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল, জয়পুর আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল, লস অ্যাঞ্জেলস সিনে ফেস্ট, সাউথ ফ্লোরিডা ফিল্ম ফেস্টিভ্যাল, পন্ডিচেরি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্য়াল, দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যাল, কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল, সিলেট চলচ্চিত্র উৎসব সহ আরও অনেক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে অর্ণব মিদ্যার অন্দরকাহিনী।


শুধু তাই নয়, হায়দরবাদ ফিল্ম ফেস্টিভ্যাল অন্দরকাহিনীর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। পাশাপাশি, এই চলচ্চিত্র উৎসবে সেরা মিউজিক, সেরা মেকআপ-এর পুরস্কার জেতে অন্দরকাহিনী। দাদাসাহেব ফিল্ম ফেস্টিভ্যালে সেরা ছবি নির্বাচিত হয় অন্দরকাহিনী, সেরা অভিনেত্রীর পুরস্কার পান প্রিয়াঙ্কা। ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আন্দরকাহিনীর জন্য সেরা পরিচালকের পুরস্কার পান অর্ণব মিদ্যা। এছাড়াও আরও অনেক ফিল্ম ফেস্টিভ্যালে অসংখ্য পুরস্কার জিতে নেয় অন্দরকাহিনী। পরিচালকের আসা ছবিটি মুক্তির পর সিনেমাপ্রেমীদের মন জয় করে নেবে।