নিজস্ব প্রতিবেদন : বাগদান হয়ে গিয়েছে, সামনের মাসেই বিয়ে। তবুও প্রিয়াঙ্কা-নিকের প্রেমটা যেন ক্রমাগত বেড়েই চলেছে। যতটা সম্ভব নিজেদের মধ্যে আরও বেশি করে সময় কাটাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা। রবিবার লস অ্যাঞ্জেলসে নিকের পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে সময় কাটানোর পর বাকি সময়টা নিক প্রিয়াঙ্কার কাটালেন টেক্সাসে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টেক্সাসে বেসবল দেখতে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন নিক-প্রিয়াঙ্কা। খেলা দেখতে দেখতেই নিকের গালে আলতো চুমু দিলেন পিগি চপস। নিককেও উদ্ভুত একটা তৃপ্তি নিয়ে তাকিয়ে থাকতে দেখা গেল প্রিয়াঙ্কার দিকে। বেশ বোঝা যাচ্ছে দুজনেই একে অপরের সঙ্গে বেশ খুশি। সেশ্যাল মিডিয়ায় নিককে 'বেবি' বলে সম্বোধন করেছেন দেশি গার্ল। সোশ্যাল সাইটে ছবি পোস্ট করে চুমু ও ভালোবাসার স্টিকার লাগিয়েছেন প্রিয়াঙ্কা।


আরও পড়ুন-বিগ বস ১২: ৬৫র গায়ক অনুপ জালোটার প্রেমে মজেছেন ২৮ এর জসলিন



রবিবার সকালে নিকের বার্থ ডে আড্ডার সময় দেখা যাবে নিকের দাদা জো জোনাসকেও। সেসময় উপস্থিত ছিলেন নিক-প্রিয়াঙ্কার আরও কিছু বন্ধু-বান্ধব।




প্রসঙ্গত মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা প্রেম করছেন ২০১৮র মে মাস থেকে। যদিও তাঁদের আলাপ ২০১৭র মেট গালা থেকেই। গত ১৮ অগস্ট রোকা সেরিমনির মাধ্যমে দুজনেই তাঁদের সম্পর্কটা অফিসিয়াল শিলমোহর দেন।


আরও পড়ুন-'বাপ্পা' নয়, গণপতি 'পাপ্পা'র কাছে মন দিয়ে প্রার্থনা আব্রামের