নিজস্ব প্রতিবেদন: একসঙ্গে একঝাঁক বাংলা ছবির মুক্তি। তা নিয়ে চর্চা চলছিলই। তবে এই বাংলা ছবির ভিড়ে আর সামিল নয় প্রসেনজিতের ‘আয় খুকু আয়’। বেশকিছুদিন ছবির মুক্তি পিছিয়ে গেল। প্রসেনজিতের ছবি মানেই তা নিয়ে দর্শকের উত্তেজনা থাকেই। এবার বাড়তি উত্তেজনা তাঁর লুক। ‘আয় খুকু আয়’ মুক্তি পাওয়ার কথা ছিল ২৭মে, ছবির মুক্তি পিছিয়ে যা হয়ে গেল ১৭ জুন। ছবিতে বাবা ও মেয়ের রসায়ন ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকের, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়াকে (Ditipriya Roy) অনস্ক্রিনে বাবা ও মেয়ের চরিত্রে সাদরে গ্রহণ করেছেন দর্শক, খুকুর মায়ের চরিত্রে মিথিলাকেও (Rafiath Rashid Mithila) বেশ মানিয়েছে। বলাই বাহুল্য ছবির জন্য অপেক্ষা করছে পুরো ইন্ডাস্ট্রি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


পরিচালক সৌভিক কুণ্ডুর সঙ্গে যোগাযোগ করা হলে জি ২৪ ঘণ্টাকে তিনি জানান ‘ছবি পিছিয়ে যাওয়ার পুরোটাই টেকনিকাল কারণ। প্রসেনজিতের লুক প্রকাশ্যে আসার পর থেকেই এই ছবি নিয়ে আলোচনা শুরু হয়েছিল, তাই তা নিয়ে কোনও ঝুঁকি নিতে চাই না। প্রসেনজিতের প্রস্থেটিক মেকআপে কোনওভাবেই যেন খুঁত ধরা না পরে সেকথা ভেবেই এই সিদ্ধান্ত টিমের। গ্রাফিক্সের কাজ নিপুণভাবে সম্পূর্ণ করে তবেই মুক্তি পাবে ছবি। তাই কিছুদিন সময় নিচ্ছি। এছাড়াও যেহেতু ছবিটি বাবা-মেয়ের সম্পর্কের গল্প তাই ফাদার্স ডের সপ্তাহেই ছবি মুক্তির প্ল্যানিং করেছেন পরিচালক।’


আরও পড়ুন: Sohail Khan Affair: এই বলিউড সুন্দরীর জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার!


প্রসেনজিত চট্টোপাধ্য়ায়ের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন পরিচালক। তিনি মেনে নিয়েছেন এই সিদ্ধান্ত। এত ছবির ভিড়ে একটি ছবি অপর ছবিকে টেক্কা দেওয়া, বা লড়াইয়ে নামলে তা আখেরে বাংলা ছবির ক্ষতি। সর্বোপরি বাংলা ছবির গ্রাফিক্স নিয়েও নানা আলোচনা চলে তাই এক্ষেত্রে কোনও ঝুঁকি নিতে চাইছেন না পরিচালক। করোনা পর্ব কিছুটা কাটার পরই একের পর এক বাংলা ছবি মুক্তি পাচ্ছে, দর্শকও হলে ছুটছেন। বাংলা ছবির সুদিন ফিরছে এমনটাই মত চিত্রসমালোচকদের।