নিজস্ব প্রতিবেদন : সলমনের বাড়ির সামনে বিক্ষোভের জের, বাড়ানো হল সুপারস্টারের নিরাপত্তা। বিগ বস ১৩র সম্প্রচার বন্ধ করা হোক। এই দাবিতে গত শুক্রবার থেকে সলমন খানের বাড়ির সামনেই বিক্ষোভ দেখাচ্ছে একদন মানুষ। তাঁরা সকলেই কারণি সেনার সদস্য বলেই জানা যাচ্ছে। তার জেরেই মুম্বই পুলিসের তরফে এই ব্য়বস্থা নেওয়া হয়েছে বলেও খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে গত শুক্রবার থেকে চলা সলমনের বাড়ির সামনে বিক্ষোভের জেরে ২০ জনকে আটক করছে পুলিস। সেই সঙ্গে আঁটোসাটো করা হল সলমনের বাড়ির নিরাপত্তা। প্রথম সিজন থেকেই বিগ বস-১৩ ঘিরে বিতর্কের অন্ত নেই। সোশ্যাল মিডিয়ায় ট্রোল থেকেই বোঝা যায়, বিগ বস নিয়ে সমাজের একাংশ বেশ বিক্ষুব্ধ। তবে, চলতি বিগ বস ১৩-এর থিম নিয়ে যেন একটু বেশিই বিতর্ক তৈরি হয়েছে। এবারের থিম, বেড ফ্রেন্ডস ফরএভারকে মোটেও ভাল চোখে দেখছেন না অনেকেই। এনিয়ে বিভিন্ন সংগঠন, রাজনৈতিক দলের তরফেও কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে শোটি বন্ধের আর্জি জানিয়ে চিঠিও পাঠানো হয়েছে। কিছুদিন আগেই অশ্লীলতার অভিযোগ এনে বিগ বস-১৩ শোটি নিষিদ্ধ করার দাবি তোলেন গাজিয়াবাদের বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুজ্জর।


আরও পড়ুন-বিয়ে করছেন 'নেতাজি' ধারাবাহিকের বিপ্লবী অনুপমা, পাত্র কে জানেন?


এদিন বিগ বস-১৩ নিয়ে যাঁরা প্রতিবাদ করছেন তাঁদের দাবি। এই রিয়েলিটি শোয়ের নামে অপসংস্কৃতি ছড়ানো হচ্ছে। আপত্তির আরও বড় কারণ 'বেড ফ্রেন্ডস ফরএভার' কনসেপ্ট। এই নতুন নিয়মে বিগ বসের বাড়িতে থাকাকালীন পুরুষ ও মহিলা প্রতিযোগিদের প্রত্যেককে তাদের বিছানা ভাগ করতে হবে। আর সেই বিষয়েই আপত্তি কারণি সেনার সদস্যদের। 


এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুম্বই পুলিসের এক কর্তা বলেন, "সলমনের বাড়ির সামনে কিছু মানুষ বিক্ষোভ করছিলেন। নিরাপত্তার খাতিরে পরিস্থিতি নিয়ন্ত্রণে যাওয়ার আগেই তাই সেই বিক্ষোভকারীদের আটক করা হয়েছে। সেই সঙ্গে সলমনের নিরাপত্তাও বাড়ানো হয়েছে। প্রায় ৩০ জন পুলিস কর্মী মোতায়েন করা হয়ে বলে জানান।''