নিজস্ব প্রতিবেদন : ২০১৪ সালে তাঁর বিয়ে শ্বেতা রোহিরার সঙ্গে। কিন্তু, এক বছর কাটতে না কাটতেই শ্বেতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় পুলকিত সম্রাটের। শোনা যায়, ওই সময় থেকেই ‘সনম রে’ অভিনেত্রী য়ামি গৌতমের সঙ্গে সম্পর্কে জড়ান পুলকিত। সেই থেকেই তাঁদের ভালবাসার পর্ব চলছিল। কিন্তু, পুলকিতের সম্পর্কের জেরে সমস্যায় পড়ছেন য়ামি। এবার এমন খবরই শোনা যাচ্ছিল বিভিন্ন মহলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : পোশাক নিয়ে এষাকে অপমান, কটাক্ষ ঠোঁটের অস্ত্রপচার নিয়েও 


রিপোর্টে প্রকাশ, ‘সনম রে’-র প্রমোশনের সময় পুলকিতের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় য়ামিকে। কিন্তু, য়ামি স্পষ্ট জানিয়ে দেন, এরকম কোনও বিষয় নেই। পুরো গুজবটাই প্রোডাকশন টিমের তৈরি। সিনেমার প্রচারের জন্যই ওই ধরনের গুজব ছড়ানো হচ্ছে বলেও মন্তব্য করেন য়ামি। আর তাতেই শুরু হয় গন্ডগোল।


শোনা যায়, ‘সনম রে’ প্রমোশনের দায়িত্বে থাকা সংস্থার প্রধান ভূষণ কুমারের স্ত্রী দিব্যা খোসলা কুমার যেহেতু য়ামি-পুলকিতের সিনেমার প্রমোশনের দায়িত্বে ছিলেন, য়ামির ওই মন্তব্যে তিনি অসন্তুষ্ট হন। এরপরই য়ামির সিনেমার প্রমোশন বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় সংশ্লিষ্ঠ সংস্থা। এরপর থেকে য়ামির কোনও সিনেমার প্রমোশনের দায়িত্বই ওই সংস্থা নিতে চাইছে না বলেও জানা যায়। ফলে সমস্যায় পড়ে যান য়ামি।


আরও পড়ুন : স্বামীর বিরুদ্ধে হিংসার অভিযোগ, এই অভিনেত্রীকে দেখলে চিনতেই পারবেন না 


এদিকে য়ামির হাজিরাতেই সলমন খানের ‘রাখি বোন’ শ্বেতা রোহিরার সঙ্গে সম্পর্কে চিড় ধরে পুলকিট সম্রাটের। সলমন নিজে থেকে তাঁদের সম্পর্কের হাল ধরার চেষ্টাও করেন। কিন্তু, তাতেও কোনও কাজ হয়নি। শেষ পর্যন্ত শ্বেতা রোহিরার সঙ্গে সম্পর্কের অবসান করে য়ামির সঙ্গে থাকতে শুরু করে পুলকিত সম্রাট।