নিজস্ব প্রতিবেদন : মৃত্যু হল পাঞ্জাবি গায়ক শার্দুল সিকন্দরের। পাঞ্জাবি গায়কের (Punjabi singer) মৃত্যুর জেরে শোকস্তব্ধ হয়ে যায় সঙ্গীত মহল। করোনার কামড়েই প্রয়াত হন পঞ্জাবের ওই জনপ্রিয় গায়ক। শার্দুল সিকন্দরের মৃত্যুর পর টুইট করেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দ্র সিং। শার্দুল সিকন্দরকে হারানো পঞ্জাবের সঙ্গীত মহলের কাছে অনেক বড় ক্ষতি বলে শোক প্রকাশ করেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী। শোক প্রকাশ করেন গায়িকা হর্ষদীপ কউরও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, সম্প্রতি করোনায় (Corona) আক্রান্ত হন শার্দুল সিকন্দর। বছর ষাটের ওই অভিনেতাকে এরপর মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শুরুর পরও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয় শার্দুল সিকন্দরের। করোনার চিকিৎসার মাঝে শরীরের একাধিক অঙ্গ বিকল হয়ে মৃত্যু হয় পঞ্জাবি গায়কের। 


আরও পড়ুন : Raj, Saayoni, Manali, তৃণমূলে যোগ দিলেন টলিউডের একঝাঁক তারকা


করোনা থাবা বসানোর পর তার জেরে একের পর এক অভিনেতা এবং গায়কের আক্রান্ত হওয়ার খবর মেলে।  কণিকা কাপুর (Kanika Kapoor) থেকে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, নীতু কাপুররা আক্রান্ত হন কোভিডে।  যদিও করোনায় আক্রান্ত হলেও বলিউডের (Bollywood) এই তারকারা সুস্থ হয়ে ওঠেন। ঐশ্বর্য, অভিষেকরা করোনার থাবা থেকে মুক্ত হলেও, শেষরক্ষা হয়নি এস পি, সৌমিত্র চট্টোপাধ্যায়দের। করোনার কামড়ে মৃত্যু হয় এই বর্ষীয়ান গায়ক এবং অভিনেতার।