নিজস্ব প্রতিবেদন : দশম শ্রেণির বোডের পরীক্ষার ফল বেরিয়েছে। নিজের রেজাল্ট নিয়ে কেউ খুশি, কেউ আবার হতাশ। তবে পরীক্ষার ফলে হতাশ ছাত্রছাত্রীদের উৎসাহ দিয়ে টুইট করলেন অভিনেতা আর মাধবন। লিখলেন, বোর্ডের পরীক্ষায় তিনি মাত্র ৫৮ শতাংশ নম্বর পেয়েছিলেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছাত্রীছাত্রীদের উৎসাহ দিয়ে মাধবন যে টুইটটি করেন, তাতে তিনি লেখেন, ''বোর্ডের পরীক্ষার ফল বেরিয়েছে। যাঁরা তাঁদের প্রত্যাশাকে ছাপিয়ে গিয়েছেন, তাঁদের অভিনন্দন। আর বাকিদের উদ্দেশ্যে বলতে চাই, আমি মাত্র ৫৮শতাংশ নম্বর পেয়েছিলাম, বন্ধুরা খেলা তো এখনও শুরুই হয়নি।'' এই পোস্টের সঙ্গে নিজের পুরনো সিনেমার একটি মজার ছবি পোস্ট করেছেন মাধবন।


আরও পড়ুন-সুশান্তের মৃত্যু মামলা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে এবার CBI তদন্তের আর্জি রিয়ার



মাধবনের এই পোস্টের নিচে বিভিন্ন কমেন্ট করেছেন তাঁর ভক্তরা। কেউ অভিনেতা ছবিটি দেখে মজা করে লিখেছেন, ''আমার যখন দ্বাদশ শ্রেণির পরীক্ষার ফল বেরিয়েছিল, আমার বাবাও আমার দিকে এভাবেই তাকিয়েছিলেন।'' আরও এক ভক্ত লিখেছেন, ''রেজাল্ট তো শুধুই সংখ্যা মাত্র। অল্প নম্বর মানেই জীবনের শেষ নয়। জীবন শুধুই একটা করে গুগলি ছুঁড়তে থাকে। সেগুলি সামলে শুধু শিখে নিতে হবে। সততা পরিশ্রম, আর নীতিই জীবনে উচ্চতায় পৌঁছে দেয়।'' কেউ আবার লিখেছেন, ''ম্যাডি আমি তোমার সঙ্গে সহমত। বোর্ডই শেষ কথা নয়। জীবনে জ্ঞান অর্জন করে নিজেকে সম্বৃদ্ধ করা উচিত। জীবনে বেঁচে থাকার জন্য স্মার্ট হওয়া দরকার, নিজের সঙ্গেই নিজেকে লড়াই করতে হয়। নিজের স্বপ্ন পূরণের দিকে মন দেওয়া উচিত।''





আরও পড়ুন-রেস্তোরাঁর ঢঙে বাড়িতেই 'ক্যান্ডেল লাইট ডিনার' রাজ-শুভশ্রীর


প্রসঙ্গত, মাধবন নিজেও একসময় ইঞ্জিনিয়ারিং পড়েছিলেন। তবে পরবর্তীকালে তিনি অভিনয়কে পেশা হিসাবে বেছে নিয়েছিলেন। একটি ইঞ্জিনিয়ারিং কলেজে বক্তব্য রাখতে গিয়ে একবার মাধবন বলেছিলেন, শুধুমাত্র সেসময় ইংরাজি ভালো বলতে পারতেন না বলে চাকরির ইন্টারভিউ দিতেও তাঁর ভয় লাগত। তবে ইঞ্জিনিয়ারিংই জীবনের সাফল্যের একমাত্র রাস্তা নয়।