নিজস্ব প্রতিবেদন: ফের একবার শিরোনামে রাজ-শুভশ্রী জুটি। ব্রেক থেকে একেবারে ইউ-টার্ন নিয়ে নাকি বিয়ের পিঁড়িতে বসছেন এই টলি জুটি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টলিউড সূত্রের খবর, পুজোর পরে গোয়ায় ঘুরতে গিয়েই নাকি বিয়ের সিদ্ধান্তে পাকাপাকি সিলমোহর দিয়েছেন দু'জনে। পূর্ব পরিকল্পনা অনুযায়ীই ফেব্রুয়ারিতে জুটি বাঁধবেন রাজ-শুভশ্রী, এমনই জল্পনা ইন্দ্রপুরীতে।


আরও পড়ুন-  রাজকে ছাড়াই বার্থ ডে সেলিব্রেট শুভশ্রীর, দেখুন ছবি


যদিও রাজ-শুভশ্রীর বিয়ের খবর এর আগেও হৈ চৈ ফেলেছিল টলিউডে। মাঝে ত্রিকোণ প্রেমের খবরে পারদ আরও চড়ে। জীবনের রোলার কোস্টারে টলি ইন্ডাস্ট্রির অনেক নায়িকার সঙ্গেই নাম জড়িয়েছিল রাজের। সম্প্রতি অতীত হয়ে যাওয়া মিমি চক্রবর্তির সঙ্গেও নাম জড়ায় তাঁর। কিন্তু এসব এখন অতীত। মিমির সঙ্গে পাকাপাকি বিচ্ছেদ হয়েছে তারকা পরিচালকের। আগামী ভ্যালেন্টাইন মাসেই বান্ধবী শুভশ্রীর সঙ্গেই বিয়ে হওয়ার কথা রাজের। আর এসবই হবে নিশব্দ গোপনীয়তায়। এমনটাই জানা যাচ্ছে।   


টলিউডের এই দুই তারকাই নিজেদের বিয়ে নিয়ে একেবারে 'স্পিকটি নট' অবস্থান নিয়েছেন। অতীতে রাজ চক্রবর্তি, শুভশ্রী এবিং মিমি চক্রবর্তির ত্রিকোণ প্রেমের খবরে যেভাবে গুঞ্জন তৈরি হয়েছে, সেই কারণেই নাকি এবার চুপি সারে সাতপাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা যুগল। এমনকী শুভশ্রীর জন্মদিনে সোশ্যাল মাধ্যমে কোনও শুভেচ্ছাও আসেনি রাজের অ্যাকাউন্ট থেকে। যদিও রাজ চক্রবর্তির প্রোডাকশন হাউস আরসিপি শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে। 


আরও পড়ুন- বহুবলীকে ছাপিয়ে গেল বাংলা সিনেমা 'আমাজন অভিযান'-এর পোস্টার


বিয়ের বিষয়ে ২৪ ঘণ্টা ডট কম টলি ডিভা শুভশ্রী এবং রাজকে বারংবার ফোন করলেও রিং হয়েই তা কেটে গিয়েছে। নায়িকা শুভশ্রীকে করা এসএমএসের উত্তরও আসেনি এখনও।