নিজস্ব প্রতিবেদন : ২১ ফেব্রুয়ারি ছিল পরিচালক, প্রযোজক রাজ চক্রবর্তীর জন্মদিন। তবে এবারের জন্মদিনটা বাড়িতে নয়, শ্যুটিংয়ের কাটাতে হল পরিচালককে। সিকিমের তুরুক গ্রামে চলছে রাজ চক্রবর্তীর ছবি 'হাবজি গাবজি'র শ্যুটিং। তাই সেখানেই হল রাজের জন্মদিনের সেলিব্রেশন। হল জমিয়ে খাওয়াদাওয়া। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জন্মদিনে বাড়িতে নেই, তাই রাজের কপালে জুটল না মায়ের হাতের রান্না। তবে শ্যুটিং সেটেও খাওয়া দাওয়াটা মন্দ হল না। বরং বেশিই খাওয়া দাওয়া হল। রাজের কথায়, তাঁর টিমের সদস্যরা নাকি সবাই কোমরে গামছা বেঁধে রান্না করেছেন। জন্মদিনের বিশেষ মধ্যাহ্ন ভোজের ভিডিয়ো নিজেই শেয়ার করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। যেখানে রাজের সঙ্গে স্ত্রী শুভশ্রী, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, রাজের ভাগ্নী, সহ টিমের সদস্যদের জমিয়ে খাওয়াদাওয়া করতে দেখা গেল। যেখানে দেখা যাচ্ছে পরিচালকের খাবারের প্লেটে ধরা হয়েছে একাধিক ভাজা। যা দেখে ক্যামেরার সামনে মজা করে রাজ তাঁর মায়ের উদ্দেশ্যে বললেন, ''মা তুমি জন্মদিনে এত ভাজা কোনওদিনও আমায় করে দিয়েছো? সত্যি কথা বলতো? এবার বুঝেছ কেন আমি জন্মদিনে শ্যুটিংয়ে থাকি।'' পাশে থেকে রাজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় বললেন, ''আমি কিন্তু করে দিয়েছি'' রাজ-শুভশ্রী কথা শুনে হেসে ফেললেন পাশে বসে থাকা রাজের ভাগ্নী।


আরও পড়ুন-থ্রিলারের ভিড়ে ১০০ বছরের পুরনো 'দত্তা'র পুনর্জন্ম, 'বিজয়া' ঋতুপর্ণা


রাজের জন্মদিনের মেনুতে বিভিন্ন রজম ভাজাভুজি ছাড়াও ছিল চিকেন, চিংড়ি মাছের মালাইকারি সহ আরও অনেককিছু। এদিন জমিয়ে খাওয়া দাওয়া করতে দেখা গেল পরমব্রত চট্টোপাধ্যায়কে। তিনি বললেন সবার আগে খাওয়া শুরু করে দিয়েছেন তিনিই। রাজ মজা করে বললেন পরমব্রত নাকি ভাতের পর ভাত নিয়ে যাচ্ছেন। পাশাপাশি তাঁর জন্মদিনের মধ্যহ্নভোজে খেতে বসা টিমের সকল সদস্যদের সঙ্গেই আলাপ করালেন রাজ।



তবে শুধুই মধ্যাহ্নভোজ নয় রাজের জন্মদিনের সন্ধেটাও মন্দ কাটলো না। শ্যুটিং শেষে সন্ধের আড্ডায় বসে গিটার বাজিয়ে গান ধরলেন পরমব্রত চট্টোপাধ্যায়।



প্রসঙ্গত, রাজ চক্রবর্তী আগামী ছবি 'ধর্মযুদ্ধ'র শ্যুটিং শেষ। এখন জোর কদমে চলছে 'হাবজিগাবজি' শ্যুটিং। 


আরও পড়ুন-নতুন 'দত্তা'য় বিজয়া ঋতুপর্ণা, দেখুন ছবির শ্যুটিং সেটের নানান মুহূর্ত...