নিজস্ব প্রতিবেদন: পর্নকান্ডে জেল হেফাজতে রয়েছেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। প্রতি মুহুর্তে উঠে আসছে নতুন নতুন তথ্য। কলকাতায়ও পর্ন ছবির শুটিং চলত, তদন্তে উঠে আসছে সেই তথ্যও। এরই মধ্যে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের কাছে পর্ন ছবি তৈরির মামলায় আগাম জামিনের আবেদন করেছিলেন রাজ। তবে ব্যবসায়ীর আগাম জামিনের আবেদনের শুনানির আদেশ ৭ আগস্ট পর্যন্ত মুলতবি করা হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মহারাষ্ট্র পুলিশ সাইবার সেলের ২০২০ সালের মামলার সাথে সম্পর্ক রয়েছে এই মামলার। সাইবার পুলিশ আলাদা আলাদা কেসে এফআইআর দায়ের করার পর রাজ জামিনের আবেদন করেছিলেন। অশ্লীল বিষয়বস্তু প্রদর্শনের সাথে জড়িত ছিলেন রাজ কুন্দ্রা (Shilpa Shetty), এই অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে।


আরও পড়ুন:Raj Kundra Porn Case: দেশের আইনব্যবস্থায় ভরসা আছে, মিডিয়া ট্রায়াল চাই না, মুখ খুললেন Shilpa


১ জুলাই, রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্নোগ্রাফি মামলার বিষয়ে বোম্বে হাইকোর্টে শুনানি হয়েছিল। পাবলিক প্রসিকিউটর অরুণা পা হাইকোর্টকে জানিয়েছিলেন যে ৪৫ বছর বয়সী ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে কারণ তিনি হোয়াটসঅ্যাপ গ্রুপ এবং চ্যাটগুলি মুছে ফেলা শুরু করেছিলেন,তাতে 'প্রমাণ নষ্ট' করছিলেন তিনি। আরও জানা গেল যে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ দুটি অ্যাপ থেকে ৫১ টি পর্নোগ্রাফিক ফিল্ম বাজেয়াপ্ত করা হয়েছে, রিপোর্ট করা হয়েছে দুটি অ্যাপ হটশট এবং বলি ফেম। 


অরুণা পাই আরও জানান হটশট অ্যাপে রাজ কুন্দ্রার একটি ইমেল মেসেজও ছিল তাঁর শ্য়ালক প্রদীপ বক্সীর সঙ্গে, যিনি লন্ডনের  কোম্পানির মালিক। প্রতিনিয়ত তদন্ত চলছে আর উঠে আসছে বিভিন্ন তথ্য, প্রসঙ্গে নানা মুনির নানা মত। এবার এ প্রসঙ্গে মুখ খুলেছেন শিল্পাও। জানিয়েছেন বিচার ব্যবস্থায় তাঁর আস্থা আছে, মিডিয়া ট্র্য়ায়াল চান না। নেটিজেনদের আক্রমণের যোগ্য জবাব দিয়েছেন নায়িকা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)