নিজস্ব প্রতিবেদন : হইচইয়ের ওয়েব সিরিজের মাধ্যমে বাংলায় অভিনয়ে অভিষেক হতে চলেছে বলিউডের অভিনেতা রজত কাপুরের। জাপানি টয়, কার্টুন-খ্যাত পরিচালক সৌরভ চক্রবর্তীর থ্রিলারে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউডের নামজাদা অভিনেতা। আর তাঁর সঙ্গে অভিনয় করতে চলেছেন পায়েল সরকার ও মমতাজ সরকার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এর আগে পরিচালক সৌরভ চক্রবর্তির জাপানি টয়, কার্টুন, ধানবাদ ব্লুজ বেশ জনপ্রিয়তা পেয়েছে। সেই ধারাই বজায় থাকবে আসন্ন ওয়েব সিরিজে, এমনটাই মনে করছেন ওয়েব সিরিজের নির্মাতারা। ওয়েব সিরিজের গল্পের বিষয়েও Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে কিছুটা আভাস দিলেন ওয়েব সিরিজের নির্মাতারা। রজত কাপুর এই ওয়েব সিরিজে জনপ্রিয় লেখক সৌগত-এর চরিত্রে অভিনয় করবেন বলে জানা গিয়েছে। তাঁর স্ত্রী অদিতির ভূমিকায় অভিনয় করবেন পায়েল সরকার। কলকাতায় এসে তাঁর দেখা হয় সুলগ্নার সঙ্গে। সুলগ্নার ভূমিকায় অভিনয় করছেন মমতাজ সরকার। আর তার পর থেকেই একাধিক অস্বাভাবিক ঘটনা ঘটতে থাকে তার সঙ্গে। আর সেটাকে কেন্দ্র করেই সৃষ্টি হয় থ্রিলারের প্রেক্ষাপট।


আরও পড়ুন- মাসাইমারাতে ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফারের ভূমিকায় দেব-রুক্মিণী, জঙ্গলে ক্যামেরাবন্দি দেব-রুক্মিণীর নানান মুহূর্ত



ওয়েব সিরিজের নির্মাতারা জানিয়েছেন শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছে ওয়েব সিরিজের শ্যুটিং। আগামী ডিসেম্বর মাসেই হইচইয়ে দেখা যাবে রজত কাপুর অভিনীত ওয়েব সিরিজটি।  


আরও পড়ুন-শিবসেনায় যোগ সলমনের দেহরক্ষী শেরার