নিজস্ব প্রতিবেদন :​ করোনা সংক্রমণের জেরে গোটা দেশ জুড়ে চলছে লকডাউন। ফলে বি টাউন থেকে টেলি টাউন, বন্ধ সব জায়গার শ্যুটিং। লাইট, ক্যামেরা, অ্যাকশন যখন বন্ধ কড়া লকডাউনের জেরে, সেই সময় যেন আচমকাই বিস্ফোরণ ঘটালেন অভিনেতা রাজীব খান্ডেলওয়াল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি বলেন, ২০১৮ সাল থেকে যখন মি টু শুরু হয় বলিউডে, তার আগেই কাস্টিং কাউচের সম্মুখীন হতে হয় তাঁকে। জনপ্রিয় এক পরিচালক তাঁকে অভিনয়ের প্রস্তাব দেওয়ার মাঝে নিজের ঘরে নিয়ে যেতে চান। প্রথমে অফিস তারপর নিজের বাড়িতে নিয়ে যাওয়ার প্রবল চেষ্টা করেন। ওই সময় বান্ধবীর নাম নিয়ে ওই জনপ্রিয় পরিচালকের হাত থেকে রাজীব মুক্তি পান বলে দাবি করেন। যদিও বলিউডের ওই জনপ্রিয় পরিচালকের কথা প্রকাশ্যে আনলেও, তাঁর নাম প্রকাশ করেননি রাজীব। 


আরও পড়ুন :​ ​মুম্বইতে বাড়ছে সংক্রমণ, করোনার জেরে সিল হচ্ছে একের পর এক অভিনেতার আবাসন


এসবের পাশাপাশি বলেউড অভিনেতা আরও বলেন, তিনি যখন কাস্টিং কাউচের সম্মুখীন হন, তখন ভাবতে শুরু করেন, একজন অভিনেত্রীকে যখন এই ধরনের প্রস্তাব দেওয়া হয়, তখন তাঁর মানসিক অবস্থা কেমন হয়, তা অনুভব তিনি করতে পারেন।


প্রসঙ্গত রাজ কুমার গুপ্তার আমির দিয়ে বলিউডে পা রাখেন রাজীব খান্ডেলওয়াল। এরপর কাহি তো হোগা, লেফ্ট লাইট লেফ্ট-এর মতো একাধিক সিনেমায় অভিনয় করেন তিনি। রাজ কুমার গুপ্তার সিনেমার আগে টেলি টাউনে যথেষ্ঠ জনপ্রিয় অভিনেতা হিসেবে নিজের নাম লিখিয়ে নেন রাজীব।


আরও পড়ুন : লকডাউনের মধ্যেই বিস্ফোরণ, কাস্টিং কাউচ নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ বলিউড অভিনেত্রীর


রাজীব খান্ডেলওয়ালের আগে কাশ্টিং কাউচ নিয়ে সরব হন অভিনেত্রী মানবী গাগরু। ফোর মোর শটস, উজড়া চমন খ্যাত অভিনেত্রী সম্প্রতি জানান, তাঁকেও কম্প্রোমাইজের প্রস্তাব দেওয়া হয়। যা নিয়ে ক্ষেপে ওঠেন তিনি এবং পুলিসের দ্বারস্থ হবেন বলে স্পষ্ট জানান।মানবীর ওই হুমকির পর ওই ব্যক্তি দ্বিতীয়বার তাঁর সঙ্গে যোগাযোগ করার সাহস দেখাননি বলে জানান অভিনেত্রী।