Sushmita Sen's Brother, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গতবছরই সন্তানের বাবা-মা হয়েছেন রাজীব সেন এবং চারু আসোপা। সন্তানের জন্মের পরেও শান্তি ফেরেনি রাজীব, চারুর পরিবারে। অগত্যা বিচ্ছেদের পথেই হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন সুস্মিতার ভাই এবং ভায়ের বউ। একদিকে যখন বিবাহ-বিচ্ছেদের মামালা চলছে, তখন তারই মাঝে চারুর সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করে চলেছেন সুস্মিতার ভাই রাজীব। আর এটা দেখার পরই খবর ছড়িয়ে যায় রাজীব ও চারু আবারও কাছাকাছি আসছেন, তাঁদের সম্পর্ক আবারও মধুর হচ্ছে। কিন্তু নাহ, তেমনটা একেবারেই নয়। তবে চারু আসোপার সঙ্গে রোম্যান্টিক ছবি কেন পোস্ট করছেন রাজীব সেন? সম্প্রতি সেবিষয়েই মুখ খুললেন তিনি।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি চারুর সঙ্গে ছবি পোস্টের বিষয়ে রাজীব সেন বলেন, 'আমার যে সাম্প্রতিক পোস্ট, যেখানে ছবিই সব কথা বলে।' তবে শুধু চারুর সঙ্গে ছবি পোস্টই নয়, রাজীব তাঁর পোস্টের ক্যাপশানে গোলাপের ছবি দিয়েছেন। এমনকি চারু আসোপাও তাঁর ইনস্টা হ্যান্ডেলে একাধিক সিঁদুর পরা ছবি পোস্ট করেছেন। এপ্রসঙ্গে চারুর বক্তব্য, তিনি এখনও বিবাহিত, বিচ্ছেদটা এখনও হয়নি। তবে রাজীবের সঙ্গে পুনর্মিলনের কোনও সম্ভবনাই নেই বলে জানিয়েছেন টেলি অভিনেত্রী চারু। তাঁর কথায়, 'যদি কোনও জাদু ঘটে তাহলে আলাদা কথা, নচেৎ রাজীবের সঙ্গে তাঁর পুনর্মিলনের কোনও সম্ভবনাই নেই।' চারু বলেন, তিনি তাঁর সিদ্ধান্তে অটল। তাঁর কথায়, প্রথম বিয়ে লুকানোর নিয়ে তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে, তা একেবারেই মিথ্যা। 


আরও পড়ুন-'কেন তাঁকে মা কিংবা অন্যান্যদের মতো দেখতে নয়!' মনোকষ্টে ভুগতেন নীনা কন্যা মাসাবা




কিছুদিন আগে রাজীব সেন বলেছিলেন, চারু আসোপা, তাঁর প্রথম বিয়ের কথা লুকিয়ে গিয়েছেন।  চারুর পাল্টা দাবি ছিল, সবকথাই জানতেন তাঁর স্বামী। এমনকি অতীত ভুলে তিনি যে মুম্বইয়ে এসে নিজের পরিচিতি বানিয়েছেন, একসময় তাঁর প্রশংসাও করেছিলেন রাজীব। এখন হঠাৎ তিনি পালটি খাচ্ছেন। প্রসঙ্গত, ২০১৯ এ গোয়াতে ঘটা করে আয়োজিত হয়েছিল চারু আসোপা এবং রাজীব সেনের বিয়ে। বিয়ের কিছুদিন পর থেকেই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন সামনে আসতে থাকে। মাঝে তাঁরা আলাদা থাকতে শুরু করলেও পরে নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে নেন। ২০২১-এ তাঁদের সংসারে আসে মেয়ে জিয়ানা সেন। যদিও তার পরেও তাঁদের সংসার সুখের হয়নি। এদিকে রাজীব সেনের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেও ননদ সুস্মিতার প্রশংসায় পঞ্চমুখ চারু। তাঁর কথায়, 'দিদি সুস্মিতা ভীষণই ভালো মানুষ। তিনি তাঁকে কাছে টেনে নিয়েছিলেন। সুস্মিতা দিদিকে তিনি ভালোবাসেন এবং শ্রদ্ধা রাখেন।'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)