নিজস্ব প্রতিবেদন : কেমন আছেন রজনীকান্ত (Rajinikanth)? দক্ষিণী সুপারস্টারের স্বাস্থ্য নিয়ে তাঁর অনুরাগীদের মধ্যে উদ্বেগ বাড়তে শুরু করেছে। যদিও ভক্ত এবং অনুরাগীদের আশ্বস্ত করে চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালের তরফে জানানো হয় স্বস্তির খবর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাসপাতালের তরফে মেডিকেল রিপোর্ট প্রকাশ করে জানানো হয়, রজনীকান্ত আগের তুলনায় ভাল আছেন তবে তাঁর উচ্চ রক্তচাপ এখনও সেভাবে নিয়ন্ত্রণে আনা যায়নি। শুক্রবার রাতে অভিনেতা বেশ খানিকটা ঘুমিয়েছেন। ফলে শনিবার সকালে আগের তুলনায় তাঁর শারীরিক অবস্থা অনেকটাই ভাল বলে জানানো হয়। শনিবার আরও বেশ কয়েকটি পরীক্ষা করা হবে রজনীকান্তের। যার রিপোর্ট বিকেলের মধ্যে হাতে আসবে বলে খবর।


আরও পড়ুন : ​ক্রিসমাসে আরাধ্যার সঙ্গে Aishwarya, রাইকে ভালবাসায় ভরালেন অনুরাগীরা



শনিবার সকাল থেকেও চিকিৎসকদের (Doctor) কড়া নজরদারিতে রাখা হয়েছে রজনীকান্তকে। সেই সঙ্গে তাঁকে সম্পূর্ণ বিশ্রামে রাখা হয়েছে। কোনও বাইরের লোককে এই মুহূর্তে রজনীকান্তের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না বলেও জানানো হয় হাসপাতালের তরফে। তবে চিকিৎসার জেরে রজনীকান্ত শিগগিরই সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন চিকিৎসকরা। পাশাপাশি শনিবার বিকেলে যে রিপোর্টগুলি হাতে আসবে, তার প্রেক্ষিতেই সিদ্ধান্ত নেওয়া হবে যে কবে হাসপাতাল থেকে মুক্তি মিলবে রজনীকান্তের।


সম্প্রতি আন্নাথে নামে একটি ছবির শ্যুটিং শুরু করেন রজনীকান্ত। আন্নাথের শ্যুটিংয়ের জন্য হায়দরাবাদে উড়ে যান অভিনেতা। আন্নাথের শ্যুটিংয়ের সময়ই ওই ছবির শ্যুটিং সেটের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হন। আন্নাথের সেটের কয়েকজন কোভিডে আক্রান্ত হলেও, রজনীকান্ত ভাল আছেন বলে জানা যায়। যদিও প্রত্যেকের নিরাপত্তা সুনিশ্চিত করার জন্যই তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় আন্নাথের শ্যুটিং।