ওয়েব ডেস্ক: দেশ স্বাধীন হওয়ার পরও কি তিনি বেঁচে ছিলেন? নাকি না? তিনি বেঁচে থাকলে কোথায়, কীভাবে, কতদিন ছিলেন? নেতাজী সুভাষচন্দ্র বসু সম্পর্কে  প্রশ্ন হাজারও, তবে উত্তর জানা নেই একটারও। তর্ক-বিতর্ক, আলাপ-আলোচনা, তদন্ত কমিশন বসানো অনেক কিছুই হয়েছে। তবে প্রশ্নের উত্তর সেই তিমিরেই। বড়জোর কিছু পুরনো নথি প্রকাশ পেয়েছে, তবে তাতে উত্তর আদোও জানা ‌যায় নি।  উত্তর কি আদোও জানা ‌যাবে কোনও দিনও! এসব নিয়েই আসছে এএলটি বালাজি অরিজিনাল-এর নতুন ওয়েব সিরিজ '‍বোস: ডেড/ অ্যালাইভ'‍


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অদ্ভুত একটা বিষয় বটে! স্বাধীনতার ৭০ বছর পার করেও সুভাষচন্দ্র বসুর মত এমন একটা মানুষের মৃত্যু বা বেঁচে থাকা নিয়ে কোনও সঠিক তথ্য নেই দেশবাসীর কাছে। এনিয়ে অনেকের মধ্যেই চাপা ক্ষোভ রয়েছে ঠিকই তবে কিছুই করার নেই তাঁদের। 


আরও পড়ুন- মা হচ্ছেন! তড়িঘড়ি বিয়ে সারলেন রিয়া


'তোমরা আমাকে রক্ত দাও, আমি তোমাদের স্বাধীনতা দেব'‍-তাঁর এই এক আহ্বানে আজাদ হিন্দ ফৌজে ‌যোগ দিয়েছিলেন হাজার হাজার ‌যুবক-‌যুবতী। তিনি স্বাধীন ভারতের কাণ্ডারী, তিনি সকলের নেতা। সেই নেতাজীরই রসায়ন ফুটিয়ে তুলবেন অভিনেতা রাজকুমার রাও। নিজেকে নেতাজী রূপে তুলে ধরতে অনেক কসরত করেছেন রাজকুমার, এমনকি ন্যাড়াও হয়েছেন। তবে কতটা তিনি দর্শকদের মন কাড়বেন তা সময়ই বলবেন।



তবে এটা কোনও বোরিং বায়োপিক ‌যে হবে না সে আশ্বাস দিয়েছেন এই ওয়েব সিরিজের ক্রিয়েটিভ প্রডিউসার হনসল মেহেতা। তাঁর কথায়, সিরিজের পরতে পরতে থাকে রোমাঞ্চ, অ্যাকশান। তবে সকলের প্রিয় নেতাজীর মৃত্যু রহস্য নিয়ে কতটা কী তথ্য দেয় পরিচালক পুলকিত এই ওয়েব সিরিজ '‍বোস: ডেড/ অ্যালাইভ'‍, তা এটা শুরু হলেই বোঝা ‌যাবে।


আরও পড়ুন- তিনি '‍মা', আরও এক পাক শিশুর চিকিৎসার আশ্বাসে ফের প্রমাণ করলেন সুষমা