নিজস্ব প্রতিবেদন : টেলিভিশনের ‘ড্রামা কুইন’ বলা হয় তাঁকে। কখনও অনুপ জালোটা-জ্যাসলিন মাথারুকে নিয়ে আলটপকা মন্তব্য করেন তিনি। আবার কখনও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে শেয়ার করেন ভিডিও। সবকিছু মিলিয়ে রাখি সাওয়ান্ত কিন্তু সব সময় পেজ থ্রি-র খবরে থাকেন। আর এবার সেই রাখি সাওয়ান্ত কি করলেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রত্যেক মাসে তৈমুরের ন্যানি কত বেতন পান জানেন? চমকেই উঠবেন


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও শেয়ার রাখি সাওয়ান্ত। বাথরুমে ঢুকে ভিডিও শুট করতে দেখা যায় রাখিকে। যেখানে মলত্যাগে সমস্যা হচ্ছে বলে ক্যামেরার সামনেই চিত্কার করতে শুরু করেন রাখি। শুধু তাই নয়, মাইক যতদিন আসবেন না, ততদিন রাখির এই সমস্যা হবে বলেও ওই ভিডিওতে বলতে শোনা যায় বলিউডের এই অভিনেত্রীকে। তবে কে এই মাইক, তা কিন্তু খোলসা করেননি রাখি।


আরও পড়ুন : স্ত্রীর ক্যান্সার, তার মাঝেই দ্বিতীয়বার আংটি বদল সেরে ফেললেন আয়ুষ্মান?


দেখুন রাখির সেই ভিডিও...


 



রাখি সাওয়ান্তের এই ভিডিও প্রকাশ্যে আসার পর পরই তা ভাইরাল হয়ে যায়। ক্যামেরার সামনে রাখি কীভাবে এই ধরনের ভিডিও শেয়ার করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ।


এদিকে সম্প্রতি নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। ‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় নানা নাকি তনুশ্রীকে যৌন হেনস্থা করেন। এমনই অভিযোগে সরব হন বাঙালি অভিনেত্রী।


আরও পড়ুন : নানা পাঠেকরের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, ফের তোপ বাঙালি তনুশ্রীর


যদিও, তনুশ্রী দত্তের অভিযোগ ভিত্তিহীন। নানা পাঠেকর তনুশ্রী দত্তের সঙ্গে ওই ধরনের কোনও ব্যবহার করেননি বলে পাল্টা দাবি করেন বলিউডের বলিউডের জনপ্রিয় করিওগ্রাফার গণেশ আচার্য। পাশাপাশি তিনি এও বলেন, ‘হর্ন ওকে প্লিস’-এ যে আইটেম নম্বরের জন্য তনুশ্রী দত্তকে নেওয়া হয়েছিল, সেখান থেকে আচমকাই বাদ দেওয়া হয় তাঁকে। তনুশ্রী দত্তের জায়গায় নিয়ে আসা হয় রাখি সাওয়ান্তকে। কিন্তু, কেন তনুশ্রীর পরিবর্তে রাখিকে নিয়ে আসা হয়, সেটা প্রযোজক ভাল বলতে পারবেন। এ বিষয়ে তাঁদের কিছু বলার ছিল না। যদিও, তনুশ্রী দত্ত কিংবা গণেশ আচার্যের ওই মন্তব্যের প্রেক্ষিতে এখনও কোনও পাল্টা মন্তব্য করেননি রাখি সাওয়ান্ত।