Rakhi Sawant, Sherlyn Chopra, FIR, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বেশকিছুদিন ধরেই শার্লিন চোপড়ার সঙ্গে বাকযুদ্ধের জেরে চর্চায় ছিলেন রাখি সাওয়ান্ত। শার্লিনের বিরুদ্ধে তিনি FIR-ও করেছেন। আর এবার প্রেমিক আদিলের সঙ্গেও ঝামেলায় জড়ালেন রাখি, হয়েছেন পুলিসের দ্বারস্থ। বৃহস্পতিবার সকাল থেকেই এমন খবরে সরগরম বি-টাউন। হঠাৎ হলটা কী!  প্রথমে শার্লিন, আর এবার প্রেমিক আদিলের বিরুদ্ধে কেনই বা থানায় গেলেন রাখি সাওয়ান্ত? জানা যাচ্ছে, আদিল দুরানির বিরুদ্ধে মুম্বইয়ের ওশিওয়ারা থানায় অভিযোগ দায়ের করেছেন রাখি।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কথায় বলে, গুজব এবং গুঞ্জন সবসময়ই দাবানলের মতো ছড়িয়ে পড়ে। শোনা যাচ্ছে, গত কয়েকমাসে তাঁর জন্য খরচ করা সমস্ত টাকা রাখির কাছ থেকে ফেরত চেয়েছেন আদিল দুরানি। রাখি সেটা দিতে অস্বীকার করলে আদিল নাকি তাঁকে মারধর করেন। যদিও প্রেমিক আদিল দুরানির বিরুদ্ধে থানায় যাওয়ার অভিযোগ অস্বীকার করেছেন রাখি সাওয়ান্ত। তাঁর কথায়, 'আমি FIR করেছি, তবে আদিল নয় শার্লিনের বিরুদ্ধে। আমি আর আদিল অবিচ্ছেদ্য, যদি কেউ আমাদের মধ্যে আসে, তাহলে আমি তাঁদের ছাড়ব না।'


আরও পড়ুন- বিয়ে ভেঙেছে, নতুন সম্পর্কে জড়িয়ে ঠকেছেন, তবু হ্যাপি এন্ডিং-এ বিশ্বাসী মল্লিকা..



এদিকে রাখির অভিযোগ, শার্লিন তাঁকে বলেছেন তিনি নাকি ঘন ঘন বয়ফ্রেন্ড বদলান, শয্যাসঙ্গী বদলান। আর তাই তিনি শার্লিনের বিরুদ্ধে ওশিওয়ারা থানায় অভিযোগ করেছেন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)