Rakul Preet Singh-Jackky Bhagnani Wedding, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঠিক ১ বছর আগে অর্থাৎ ২০২১ সালে নিজের জন্মদিনেই অভিনেতা প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। এবার শোনা যাচ্ছে যে, ২০২৩ সালে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। সম্প্রতি রাকুলের জন্মদিনে একসঙ্গে দেখা যায় তারকা জুটিকে। সেই বার্থ ডে পার্টিতে দেখা যায় অর্জুন কাপুর, মালাইকা আরোরা, ভূমি পেডনেকরকেও। তবে জন্মদিনের রেশ কাটতে না কাটতেই নয়া খবর পাওয়া গেল এই জুটির। রাকুল ও জ্যাকিকে জুটি দেখতে পছন্দ করে বলিউডের বন্ধুরা থেকে শুরু করে দর্শক। এবার সেই প্রেমের সম্পর্ককে সিলমোহর দেওয়ার পালা!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা



রাকুলের ভাই জানান যে, ‘বিয়ের পরিকল্পনা তো অবশ্যই রয়েছে। কিন্তু এখনও নিশ্চিত করে বলার মতো কিছু ঘটেনি। দিন ধার্য হলে রাকুল নিজেই তাঁর বিয়ের খবর সবাইকে জানাবেন।’ যদিও সেই খবরটি শেয়ার করে নিজের ভাই অমন প্রীত সিং-কে ট্যুইটে রাকুল লিখেছেন, ‘তুমি বিয়ের খবর কনফার্ম করেছ? এদিকে আমায় কিছু বলোনি। আমার জীবনের খবর আমিই জানি না।’ এক কথায় বিয়ের খবর কার্যত উড়িয়েই দিয়েছেন অভিনেত্রী।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)