নিজস্ব প্রতিবেদন : করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেতা রাম চরণ (Ram Charan)। সোশ্যাল হ্যান্ডেলে নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা। যদিও রাম চরণ জানিয়েছেন, করোনায় আক্রান্ত হলেও তিনি উপসর্গবিহীন। ফলে তিনি বাড়িতেই রয়েছেন। কোভিডে আক্রান্ত হওয়া সত্ত্বেও তিনি বাড়িতেই নিভৃতাবাসে রয়েছেন বলে জানান রাম চরণ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন কী লিখলেন অভিনেতা...


 



রাম চরণ আরও জানান, গত কয়েকদিন ধরে যাঁরা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁরা প্রত্যেকে যেন নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নেন। তাঁর সংস্পর্শে আসা প্রত্যেকে যাতে সাবধানে থাকেন, সেই প্রার্থনাও করেন রাম চরণ।


সম্প্রতি করোনায় (Corona) আক্রান্ত হন রকুল প্রীত সিং। উপসর্গবিহীন থাকায়, রকুলও বাড়িতে থেকে নিজের চিকিৎসা করিয়ে বর্তমানে সুস্থ হয়ে ওঠেন।


আরও পড়ুন  : Kangana-কে সমর্থন করায় বিগ বসের প্রাক্তন প্রতিযোগীকে শিবসেনার মারধর, দায়ের অভিযোগ


করোনা যখন প্রথম দফায় বিশ্ব জুড়ে থাবা বসাতে শুরু করে, সেই সময় সাধারণ মানুষের পাশাপাশি আক্রান্ত হতে শুরু করেন তারকারাও। বি টাউনে (Bollywood) প্রথমে আক্রান্ত হন কণিকা কাপুর। লন্ডন থেকে ফেরার পরপরই উত্তরপ্রেদেশে নিজের বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন কণিকা। এরপর সেখানকারই একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বেশ কয়েকদিন টানা চিকিৎসার পর অবশেষে সুস্থ হয়ে ওঠেন কণিকা কাপুর। 


আরও পড়ুন  : ''আগে আমার চোখে হারাও, তবে তো ক্লিভেজ...'', Sreelekha-র কথায় গুঞ্জন


কণিকার পর প্রযোজক করিম মোরানি এবং তাঁরা দুই মেয়ে জোয়া এবং সাজা মোরানি আক্রান্ত হন করোনায়। মোরানি পরিবারের পর কোভিড থাবা বসায় বচ্চন পরিবারে। আক্রান্ত হন অমিতাভ, অভিষেক এবং ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। করোনার থাবা থেকে বাদ পড়েনি ছোট্ট আরাধ্যাও। যদিও প্রত্যেকে সুস্থ হয়ে বর্তমানে ভাল আছেন। বচ্চন পরিবারের পর সম্প্রতি নীতু কাপুর, বরুণ ধাওয়ান করোনায় আক্রান্ত হন। বেশ কয়েকদিন বাড়িতে থেকে চিকিৎসা করিয়ে বর্তমানে শ্যুটিংয়ে ফিরেছেন বরুণ ধাওয়ান এবং নীতু কাপুররা।