Ram Gopal Varma, Ashu Reddy, জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো : ৯-এর দশকের পরিচিত নাম। একসময় 'রঙ্গিলা', 'সত্য', 'সরকার', 'কোম্পানি'-র মতো হিট ছবি বানিয়েছেন।  দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও পরিচিত নাম তিনি। আবার নিজের কেরিয়ারে বেশকিছু ফ্লপ ছবির কারণেও খবরে শিরোনামে উঠে এসেছেন রামগোপাল বর্মা। আলোচনা হয়েছে তাঁর বেশকিছু বিতর্কিত মন্তব্যের কারণেও। সে তো না হয় হল, কিন্তু এ কী করলেন রামগোপাল বর্মা। 'বিগ বস' প্রতিযোগী, অভিনেত্রী আশু রেড্ডির পায়ের কাছে বসে তাঁর পা নিয়ে পরিচালক যা করলেন তা দেখে হতবাক নেটপাড়া। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দু'দিন আগেই সোশ্যাল মিডিয়ায় রাম গোপাল বর্মা একটি টিজার ছবি পোস্ট করেছেন যেখানে অভিনেত্রী আশু রেড্ডির পায়ের কাছে বসে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। অভিনেত্রীর পা নিজের কোলে তুলে নিয়ে তাতে চুম্বন করতে দেখা যাচ্ছে পরিচালককে। ক্যাপশানে লিখেছিলেন, 'দ্যা ডেঞ্জার্স মি উইথ ডাবল ডেঞ্জার্স আশু রেড্ডি।' পুরো ভিডিয়ো দেখতে রাত ৯.৩০-এ চোখ রাখুন। টিজার ভিডিয়ো পোস্ট করে আশু রেড্ডি লিখেছিলেন, 'একজন পুরুষ মানুষের উপাসনা অগণিত, অন্তহীন এবং বিপজ্জনক। ' আরও বেশকিছু ছবিও পোস্ট করেছেন আশু রেড্ডি।


আরও পড়ুন-'বিছানায় আপনি ঠিক কেমন?' প্রশ্নে উর্ফি বললেন...





কেউ লিখেছেন, 'কখনও কখনও রামগোপাল বর্মা জন্য সত্যিই খারাপ লাগে। একসময়ের সেরা পরিচালক, যার সঙ্গে কাজ করতে অভিনেতারা মুখিয়ে থাকতেন, আর এখন...।' কারোর মন্তব্য, 'চিন্তা করবেন না ইনি আমাদের সেই রামু নন। একসময় ভারতীয় সিনেমার দুনিয়ায় কত পরিবর্তন এনেছিলেন তিনি। RGV নিজেই RGV-কে মেরে ফেলেছেন। ঈশ্বরের কাছে প্রার্থনা করুন যাতে উনি ফিরে আসতে পারেন।'




প্রসঙ্গত রামগোপাল পরিচালিত ডেঞ্জার্স ছবিটি মুক্তি পাবে আগামী ৯ ডিসেম্বর। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন অপ্সরা রানি, নয়না গঙ্গোপাধ্যায়। যাঁদের সমকামীর চরিত্রে দেখা গিয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)