জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'এক আইনজীবী তথা গ্যাংস্টার হরিণের মৃত্যুর বদলা নিতে সুপারস্টারকে খুন করতে চায়। গ্যাংস্টারের সাতশো সদস্যের দল আছে। যে দলের সদস্যদের ফেসবুকের মাধ্যমে নিয়োগ করা হয়েছে। হুঁশিয়ারি হিসেবে গ্যাংস্টারের দল প্রথমে সুপাস্টারের কাছের রাজনীতিবিদ বন্ধুকে খুন করে। কিন্তু পুলিস গ্যাংস্টারকে ধরতে পারবে না। কারণ সে জেলে সরকারি সুরক্ষায় রয়েছে আর তার মুখপাত্র বিদেশ থেকে বক্তব্য পেশ করে।' প্রখ্যাত পরিচালক রামগোপাল ভার্মা বাবা সিদ্দিকির মৃত্যুর পর এক্স হ্যান্ডেলে পোস্ট করে উপরের কথা গুলি লেখেন। ঠিক যেন কোনও সিনেমার চিত্রনাট্য তিনি বর্ণনা করেছেন। তাঁর মতে, মুম্বইয়ের কোনও চিত্রনাট্যকার যদি এই হত্যাকাণ্ড নিয়ে থ্রিলার লিখে ফেলেন তাহলে টানটান উত্তেজনার একটি ছবি তৈরি হতে পারে। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Baba Siddique Murder: বাবা সিদ্দিকী খুনের মামলায় পুলিসের জালে অনুরাগ কাশ্যপ...


দশেরার দিন লরেন্স বিষ্ণোই গ্যাং-য়ের হাতে খুন হন মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকি। বাবা সিদ্দিকির মৃত্যুর পর থেকেই মুম্বইয়ে আতঙ্কের পরিবেশ। তোলপাড় বলিউডও। লরেন্স বিষ্ণোই গ্যাং এর আগে একাধিকবার সলমান খানকে প্রাণনাশের হুমকি দিয়েছে। বাবা সিদ্দিকি সলমান খানের ঘনিষ্ট বন্ধু বলে তাঁকে খুন হতে হয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল। এমন পরিস্থিতিতেই এই বিতর্কিত পোস্ট পরিচালক রামগোপাল বর্মার। নব্বই দশকের শেষদিকে রামগোপালের হিট ছবি 'সত্যা'র শেষ দৃশ্যেও গণেশ পুজোর ভাসানের ভিড়ে সমুদ্রের ধারে খুন হয়েছিলেন এক নেতা। 


উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সলমানের নাম জড়ানোর পর থেকেই লরেন্স বিষ্ণোই হুমকি দিতে শুরু করেন সলমানকে। অন্যদিকে, গ্যাংস্টার হওয়ার আগে আইন নিয়ে পড়াশোনা করেছিল লরেন্স। বর্তমানে সবরমতী জেলে রয়েছে লরেন্স। রামগোপালের পোস্টে যেন সেই প্রসঙ্গই উঠে এসেছে। তবে তাঁর পোস্টে তিনি কারোর নাম নেননি। দশেরা উপলক্ষে সিদ্দিক যখন আতসবাজি ফাটাচ্ছিলেন, সেই সময় একটি গাড়ি থেকে রুমাল দিয়ে ঢাকা তিনজন লোক বেরিয়ে আসে। তারা একটি ৯.৯ এমএম পিস্তল দিয়ে গুলি চালায়। তিন রাউন্ড গুলি করে, যার মধ্যে একটি সিদ্দিকীর বুকে আঘাত করে, এতে তিনি ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন। একটি গুলি বাবা সিদ্দিকের গাড়ির উইন্ডশিল্ডে ফাটল ধরে, নিশ্চিত করে যে একাধিক গুলি চালানো হয়েছিল। ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হলেও কী করে তাঁকে গুলি করে খুন হতে হয় তা নিয়ে রাজনৈতিক তরজাও চলছে দেশজুড়ে। 


আরও পড়ুন, Salman Khan: 'বিষ্ণোইদের কাছে ক্ষমা চান', সলমানকে কড়া উপদেশ বিজেপি সাংসদের...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)